শৈলকুপায় সহিংসতা: আ.লীগ নেতা নিহত

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তার নাম লিয়াকত ইসলাম ওরফে বল্টু (৪৭)। তিনি উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন। লিয়াকত শৈলকুপার ষষ্টিবার গ্রামের মৃত মসলেম আলী মেম্বারের ছেলে।
বুধবার রাতে শৈলকুপা শহরে কবিরপুর এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় এই সহিংসতার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮টার দিকে পৌরসভা নির্বাচনে অংশ নেওয়া কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর শওকত আলীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিয়াকত ইসলাম ওরফে বল্টু। কবিরপুর মন্দিরের সামনে গেলে প্রতিপক্ষ এক প্রার্থীর সমর্থকেরা তাঁদের ওপর হামলা চালান। লিয়াকত ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। এ সময় আরও একজন আহত হন। স্থানীয় লোকজন লিয়াকত ইসলামকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রওনা হন। কিন্তু পথেই লিয়াকত ইসলাম মারা যান।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...
মিয়ানমারে পুলিশের গুলিতে নিহত বেড়ে ১০-পার্বত্য জেলায় আধুনিক পুলিশ মোতায়েন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী-বেসরকারি হাসপাতালের সেবামূল্য নির্ধারণ করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী-ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল-দেশে করোনায় মৃত্যু ৮, নতুন শনাক্ত ৩৮৫-সংঘর্ষ, বর্জনে শেষ হলো পঞ্চম ধাপের ভোটগ্রহণ, চলছে গণনা-তামিম-রিয়াদরা দ্বিতীয় কোভিড টেস্টেও নেগেটিভ-মিয়ানমারে পুলিশের গুলিতে নিহত ৬-মমতাকে উৎখাতের হুঙ্কার দিয়ে ব্রিগেড শুরু-কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর