নিজেদের ভুলে এফএ কাপ থেকে আর্সেনালের বিদায়

নিউজনাউ ডেস্ক:  শনিবার রাতের ম্যাচে গ্যাব্রিয়েলের আত্মঘাতী গোলে সাউদাম্পটনের কাছে হেরে ইংলিশ এফএ কাপের চতুর্থ রাউন্ড থেকেই বিদায় নিলো বর্তমান চ্যাম্পিয়ন আর্সেনাল।এদিন গানার্সরা সাউদাম্পটনের কাছে হেরেছে ১-০ গোলে। যা এফএ কাপে আর্সেনালের বিপক্ষে সাউদাম্পটনের পাওয়া প্রথম জয়।

এই ম্যাচে হারের মধ্য দিয়ে সব ধরনের প্রতিযোগিতায় টানা ছয় ম্যাচে অপরাজিত থাকার ছন্দেরও পতন ঘটলো গার্নার্সদের। রদিন আর্সেনালের হয়ে ম্যাচে খেলতে নামেননি অধিনায়ক পিয়েরে এমরিক আউবেমেয়াং।

ম্যাচে আর্সেনালের বিপক্ষে ঘরের মাঠে শনিবার শুরু থেকেই দারুণ খেলছিল সাউদাম্পটন। ২৪ মিনিটে গ্যাব্রিয়েলের আত্মঘাতী গোলে এগিয়ে যায় তারা।দ্বিতীয়ার্ধে আর্সেনাল তাদের পারফরম্যান্সের ধার বাড়ায়। তৈরি করে বেশ কিছু সুযোগও। কিন্তু সেগুলোর কোনোটি থেকেই গোল আদায় করে নিতে পারেনি।

আর্সেনালের মতো সাউদাম্পটনও বাকি সময়ে বেশ কিছু সুযোগ তৈরি করে। কিন্তু তারাও আর জালের নাগাল পায়নি। তাতে গ্যাব্রিয়েলের আত্মঘাতী গোলই ভাগ্য বদলে দেয় ম্যাচের। আর সাউদাম্পটনকে টিকিট পাইয়ে দেয় পঞ্চম রাউন্ডের। যেখানে ফেব্রুয়ারিতে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মুখোমুখি হবে তারা।

নিউজনাউ/এএস/২০২১

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...
হাইকোর্টে অর্থ পাচারকারীদের নাম-পরিচয় দাখিল শুনানি আজ-জামিন চেয়েছেন কার্টুনিস্ট কিশোর-ভাসানচরে যাচ্ছে ওআইসির প্রতিনিধি দল-প্রেসক্লাবে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ-মিয়ানমারে সামরিক অভ্যুত্থানবিরোধী মিছিলে গুলিতে নিহত ১-১২ ম্যাচ বাকি থাকতেই শিরোপার কাছে সিটিজেনরা-স্বাস্থ্যের গাড়িচালক মালেকের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি আজ-হালি দিয়ে দুইয়ে এমবাপ্পেরা-এসিআর বদলে আসছে এপিএআর-আরও একধাপ পেছালো জুভেন্টাস