alo
ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২ খ্রিস্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ইংল্যান্ডের ফুটবলারদের বান্ধবী-স্ত্রীরা থাকছেন লাক্সারি যে ক্রুজে

প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০২২, ১০:২১ এএম

ইংল্যান্ডের ফুটবলারদের বান্ধবী-স্ত্রীরা থাকছেন লাক্সারি যে ক্রুজে
alo

নিউজনাউ ডেস্ক: কাতারে ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকাদের জন্য থাকছে বিশেষ থাকার ব্যবস্থা। কোনও বিলাসবহুল হোটেল নয়। আস্ত একটা প্রমোদতরীতে থাকবেন তাঁরা। তবে এ যে সে প্রমোদতরী নয়। এই জাহাজ দেখলে চোখ ধাঁধাবে। বিনোদনের সব রকম রসদ মজুত থাকছে ওই প্রমোদতরীতে। তার নাম ‘এমএসসি ওয়ার্ল্ড ইউরোপা’।

এই প্রমোদতরীর দাম জানলে চোখ কপালে উঠবে। প্রমোদতরীটির দাম প্রায় ৯৩২৬ কোটি টাকা। যার নাম দেওয়া হয়েছে ‘ভাসমান প্রাসাদ’।

ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকারা যাতে কখনও মনে অনুভব করেন যে তাঁরা প্রমোদতরীতে রয়েছেন, সে জন্য বিলাসবহুল ব্যবস্থায় কোনও খামতি রাখা হয়নি। সেলুন, বুটিক, রেস্তরাঁ, পানশালা থাকছে সেখানে।কাতারে মদ্যপান করা নিয়ে কড়াকড়ি রয়েছে। তবে ওই প্রমোদতরীতে নিশ্চিন্তে দেদার মদ্যপান করতে পারেন ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকারা।

তবে শুধু ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকা নন, তাঁদের সন্তান ও পরিবারের অন্য সদস্যরাও প্রমোদতরীতে থাকতে পারবেন। বিশেষ করে বাচ্চাদের জন্যও একাধিক মনোরঞ্জনের ব্যবস্থা থাকছে। রয়েছে বাস্কেটবল, বাম্পার কার, রোলার ডিস্কো রিঙ্ক। 

প্রমোদতরীতে একটি কেবিনে ডবল বেড ও বাঙ্কের ব্যবস্থা রয়েছে। সেখানে চার জন ভাল ভাবে ঘুমোতে পারবেন। ওই কেবিনে ন্যূনতম চার রাত কাটাতে হলে রাতপিছু খরচ পড়বে ৪৫ হাজার ৩২৩ টাকা।প্রমোদতরীতে আরও বিলাসবহুল কেবিনে থাকতে হলে গুনতে হবে ২৪ হাজার ২৪৭ থেকে ৩৫ হাজার ৯০৪ টাকা। আর যদি স্যুটে কেউ থাকেন, তা হলে প্রতি রাতে খরচ পড়বে ১ লক্ষ ৭৭ হাজার ১৯০ টাকা। 

তবে ওই প্রমোদতরীতে যেতে পারবেন না ফুটবলাররা। অর্থাৎ বিশ্বকাপ চলাকালীন স্ত্রী ও প্রেমিকাদের সঙ্গে থাকতে পারবেন না তাঁরা। প্রসঙ্গত, বিশ্বকাপে ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকাদের নিয়ে বিগত  বছরগুলিতে হরেক চর্চা হয়েছে। ফুটবল খেলার থেকেও ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকাদের নিয়েই অনেক ক্ষেত্রে বেশি আলোকপাত করা হয়। আর এ ধরনের ঘটনা এড়াতে নাকি এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নিউজনাউ/এসএইচ/২০২২ 

X