alo
ঢাকা, সোমবার, নভেম্বর ২৮, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

খেলা দশটায়, জমকালো উদ্বোধনী আটটায়, সাথে থাকুন নিউজনাউ মাল্টিমিডিয়ায়

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২২, ০২:২৪ পিএম

খেলা দশটায়, জমকালো উদ্বোধনী আটটায়, সাথে থাকুন নিউজনাউ মাল্টিমিডিয়ায়
alo

 

নিউজনাউ ডেস্ক: সময়ের হিসেবে বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই মরুর দেশ কাতারে শুরু হবে ফুটবলের মহাযজ্ঞ। 'গ্রেটেস্ট শো অন আর্থের' সাথে মানানসই এক জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে স্বাগতিক রাষ্ট্র কাতার, যেখানে মঞ্চ মাতাবেন বিটিএস গায়ক জং কুক। বাংলাদেশি ভক্তরাও চাইলে সরাসরি উপভোগ করতে পারবেন এই আয়োজন।

বাংলাদেশ সময় রাত আটটায় পর্দা উঠবে বিশ্বকাপের। গাজী টিভি, টি স্পোর্টস ও টফি লাইভ অ্যাপে সরাসরি সম্প্রচার করা হবে জমকালো এই অনুষ্ঠান। এছাড়াও জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল নিউজনাউ টোয়ান্টিফোর ডটকমে থাকবে বিশ্বকাপের প্রতি মুহূর্তের আপডেট।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বাংলাদেশ সময় রাত ১০টায় আসরের প্রথম ম্যাচে স্বাগতিক কাতারের মুখোমুখি হবে ল্যাটিন আমেরিকার দেশ ইকুয়েডর। তার আগে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। ব্রিটিশ গণমাধ্যম দ্য টেলিগ্রাফ জানিয়েছে, বলিউড তারকা নোরা ফাতেহি, আমেরিকান ব্যান্ড 'ব্ল্যাক আইড পিস', রবি উইলিয়ামসদের এই মঞ্চে পারফর্ম করার কথা রয়েছে।

দোহা থেকে ৪৫ কিলোমিটার উত্তরে অবস্থিত ৬০ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন আল বায়িত স্টেডিয়ামে আজ পুরো বিশ্বকে স্বাগত জানাবে কাতার। চমকে ভরা ৩০ মিনিটব্যাপী উদ্বোধনী অনুষ্ঠানে 'ড্রিমারস' গানে পারফর্ম করবেন দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ব্যান্ড 'বিটিএস'-এর পপ স্টার জং কুক ও কাতারি গায়ক ফাহাদ আল-কুবাইসি।

অনুষ্ঠানের থিম হলো- মানবতা, শ্রদ্ধার মাধ্যমে বৈষম্যগুলো দূর করে সমস্ত মানবজাতিকে একত্রিত করা। ফুটবল বিভিন্ন উপজাতি হিসেবে আমাদেরকে একত্রিত করে এবং পৃথিবী হলো তাঁবু যেখানে আমরা বসবাস করি। বিশ্বমানের প্রতিভা দ্বারা অনুষ্ঠেয় সাতটি পারফরম্যান্সে বিশ্বব্যাপী সংস্কৃতির সঙ্গে কাতারের ঐতিহ্যকে তুলে ধরা হবে। একইসঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে প্রতিযোগিতার ৩২টি দল, বিগত সবগুলো আসরের স্বাগতিক দেশ ও স্বেচ্ছাসেবকদের।

নিউজনাউ/পিপিএন/২০২২

X