alo
ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২ খ্রিস্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মেসিকে বিশ্বকাপ নিয়ে দেশে ফেরার আহ্বান ম্যারাডোনা-কন্যার

প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০২২, ০৩:০৬ পিএম

মেসিকে বিশ্বকাপ নিয়ে দেশে ফেরার আহ্বান ম্যারাডোনা-কন্যার
alo


নিউজনাউ ডেস্ক: মেসির মতো জীবনের শেষ বিশ্বকাপ খেলতে এসেছেন অ্যাঞ্জেল ডি মারিয়াও। চলতি মৌসুমে জুভেন্টাসের জার্সিতে খেলা ডি মারিয়া প্রস্তুতি ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে করলেন জোড়া গোল। তিনি গোল করেন ২৫ এবং ৩৬ মিনিটে। ম্যাচের প্রথম গোলটি আসে অবশ্য ১৭ মিনিটে। গোল করেন জুলিয়ান আলভারেস। আর ৬০তম মিনিটে ব্যবধান বাড়িয়ে ৫-০ করেন জোয়াকিন কোরেয়া।

প্রস্তুতি ম্যাচে গোল পেয়েছেন অধিনায়ক মেসিও, বিরতির এক মিনিট আগে। যা আরও তৃপ্তি দিয়েছে স্কালোনিকে। জানিয়েছেন, জাতীয় দলের সঙ্গে ফুরফুরে মেজাজে আছেন আর্জেন্টিনার মহাতারকা। দু’বারের চ্যাম্পিয়ন দেশের কোচ বলেন, “বরাবরের মতো এবারও বিশ্বকাপ উপভোগ করতে উন্মুখ হয়ে আছে লিও (মেসি)। ও ভালো করেই জানে, দেশের জার্সি গায়ে ঠিক কীভাবে ফুটবলটা খেলতে হয়। সতীর্থদের সঙ্গে এখন দারুণ সময়ও কাটাচ্ছে সে। অনুশীলনেও রয়েছে খোশ মেজাজে।” 

সেই উত্তাপ ছড়িয়ে পড়েছে ম্যারাডোনার কন্যার মাঝেও। লিওনেল মেসিকে বিশ্বকাপ নিয়ে দেশে ফেরার আহ্বান জানালেন প্রয়াত কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার কন্যা দালমা।

এক ভিডিও বার্তায় তিনি মেসিদের উদ্দেশ্যে বলেছেন, “মনে রেখো, আমার বাবা কিন্তু তোমাদের সঙ্গেই রয়েছে। ধরে নিতে পার, তিনিই এই দলের দ্বাদশ ব্যক্তি।” 

দালমা আরও বলেছেন, “এবারের বিশ্বকাপে বাবার না থাকা প্রত্যেকটা মুহূর্ত উপলব্ধি করছি। তাই মেসির কাছে আমার একান্ত অনুরোধ, এবার বিশ্বকাপ নিয়ে দেশে ফিরতেই হবে। তা হলেই বাবা সবচেয়ে বেশি আনন্দ পাবেন। মনে রেখো, উনি কিন্তু তোমাদের দেখছেন।”

অন্যদিকে শেষ বিশ্বকাপে মেসিও চাইবেন শিরোপা নিয়ে ঘরে ফিরতে।

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা রয়েছে ‘সি’ গ্রুপে। আগামী ২২ নভেম্বর বিকেল ৪টায় সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির দল। এ ছাড়া ২৭ নভেম্বর রাত ১টায় মেক্সিকো এবং ১ ডিসেম্বর একই সময়ে পোল্যান্ডের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা।

নিউজনাউ/আরবি/২০২২

X