alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

আমিরাতের কাছে হেরে বিশ্বকাপের স্বপ্ন ভঙ্গ নামিবিয়ার

প্রকাশিত: ২০ অক্টোবর, ২০২২, ০৬:০৫ পিএম

আমিরাতের কাছে হেরে বিশ্বকাপের স্বপ্ন ভঙ্গ নামিবিয়ার
alo

 

নিউজনাউ ডেস্ক:  রুদ্ধশ্বাস ম্যাচে আরব আমিরাতের বিপক্ষে ৭ রানে হেরে বিশ্বকাপের সুপার টুয়েলভে খেলার স্বপ্ন ভঙ্গ হয়েছে নামিবিয়ার। 

আমিরাতের বিপক্ষে ১৪৯ রানের টার্গেট তাড়ায় ৬৯ রানে ৭ উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় নামিবিয়া। দলকে জয়ের বন্দরে পৌঁছে দিতে দুর্দান্ত ব্যাটিং করে যান ডেভিড ওয়াইজ। তার ব্যাটেই সুপার টুয়েলভে খেলার স্বপ্ন দেখছিল নামিবিয়া। 

জয়ের জন্য শেষ ওভারে প্রয়োজন ছিল ১৪ রান। শেষ ওভারের প্রথম ৩ বলে মাত্র ৩ রান আদায় করতে পারে নামিবিয়া। শেষ ৩ বলে প্রয়োজন ছিল ১০ রান।

গিলংয়ে এদিন নামিবিয়ার বিপক্ষে টসে জিতে আগে ব্যাটিং করতে নামে সংযুক্ত আরব আমিরাত। আরবের এই দলটি নির্ধারিত ২০ ওভার ব্যাটিং করে ৩ উইকেট হারিয়ে আসরে নিজেদের সর্বোচ্চ ১৪৮ রান তোলে। লক্ষ্য তাড়া করতে নেমে ৮ উইকেটে ১৪১ রান করে থামে নামিবিয়া।

এদিন আগে ব্যাট করতে নেমে আমিরাতের ওপেনার মোহাম্মদ ওয়াশিমের ৫০, অধিনায়ক রিজওয়ান এবং বাসিল হামিদের যথাক্রমে অপরাজিত ৪৩ ও ২৫ রানের সুবাদে লড়াকু সংগ্রহ পায় আমিরাতের দল।

লক্ষ্য তাড়া করতে নেমে পঞ্চাশের আগে ৫ উইকেট হারিয়ে শুরুতেই ম্যাচ থেকে ছিটকে যায় নামিবিয়া। সেখান থেকে ডেভিড ভিসার ৫৫ রানের দুর্দান্ত ইনিংসে ভর করে শেষ ওভারের শেষ দুই বল পর্যন্ত ম্যাচে থাকে নামিবিয়া। তবে এই ক্রিকেটার আউট হয়ে ফিরলে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় নামিবিয়া।

নিউজনাউ/এসএইচ/২০২২

X