alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ায় পৌঁছেছে লিটন-আফিফরা

প্রকাশিত: ১৫ অক্টোবর, ২০২২, ১১:১০ এএম

অস্ট্রেলিয়ায় পৌঁছেছে লিটন-আফিফরা
alo

 

নিউজনাউ ডেস্ক: শ্রীলঙ্কা–নামিবিয়া ম্যাচ দিয়ে আগামীকাল রবিবার (১৬ অক্টোবর) থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। এরই মধ্যে বিশ্বকাপে অংশগ্রহণ করা সকল টিমই পৌঁছে গেছে অস্ট্রেলিয়াতে। এদিকে শনিবার (১৫ অক্টোবর) বাংলাদেশ সময় সকাল ৯টা ৪৫ মিনিটে ব্রিসবেন পৌঁছেছে বাংলাদেশ দল।

১৬ অক্টোবর থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমে লড়বে প্রথম রাউন্ডের দলগুলো। আর মূল পর্ব শুরু হবে ২২ অক্টোবর থেকে। মাঝে সব দলই খেলবে ওয়ার্ম-আপ ম্যাচ। 

এদিকে আইসিসি আয়োজিত ফটোসেশনেও অংশ নিয়েছে সব দলের অধিনায়কেরা। যার কারণে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ত্রিদেশীয় সিরিজ শেষ করেই অস্ট্রেলিয়ায় পারি দেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান।   

এদিকে শেষ মুহূর্তে দলে পরিবর্তন এনেছে বাংলাদেশ। সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিনকে বাদ দিয়ে বাংলাদেশের চূড়ান্ত বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন সৌম্য সরকার ও শরিফুল ইসলাম। আইসিসির বেঁধে দেয়া নিয়ম অনুযায়ী, ১৫ অক্টোবরের মধ্যে অংশগ্রহণকারী দলগুলোকে দিতে হতো টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড। তার একদিন আগেই শুক্রবার (১৪ অক্টোবর) নিজেদের চূড়ান্ত দল আন্তর্জাতিক ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার কাছে পাঠায় বিসিবি।

অ্যালান বর্ডার ফিল্ডে ১৯ অক্টোবর নিজেদের একমাত্র ওয়ার্ম-আপ ম্যাচে বাংলাদেশ মাঠে নামবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

নিউজনাউ/আরবি/২০২২

X