alo
ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২ খ্রিস্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

রেইমসের বিপক্ষে হোঁচট খেলো পিএসজি

প্রকাশিত: ০৯ অক্টোবর, ২০২২, ১১:৩৩ এএম

রেইমসের বিপক্ষে হোঁচট খেলো পিএসজি
alo


নিউজনাউ ডেস্ক: পুঁচকে রেইমসের সঙ্গে গোলশূন্য ড্র করে মাঠ ছাড়লো ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। তবে গোলমুখে নেইমার-এমবাপেদের এমন ব্যর্থতা ঢেকে গেছে সার্জিও রামোসের ‘কীর্তিতে’। সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ক এদিন জোড়া হলুদ কার্ড দেখে মাঠ ছেড়েছেন। ম্যাচের ৪১ মিনিটে তাকে হলুদ কার্ড দেখান রেফারি। সেই সিদ্ধান্ত তিনি মোটেও মেনে নিতে পারেননি, জড়িয়ে পড়লেন তর্কে; এরপর তাকে লাল কার্ডই দেখিয়ে বসেন রেফারি। ফলে ম্যাচের প্রথমার্ধেই ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। 

গোল পাওয়ার জন্য ৫৭তম মিনিটে নেইমারকে মাঠে নামিয়েছিলেন গ্যালতিয়ের। কিন্তু প্রায় এক ঘণ্টা ১০ জনের দল নিয়ে খেলে গোল আদায় করতে পারেননি নেইমার-এমবাপেরা। যার ফলে ১০ ম্যাচ শেষে পিএসজির পয়েন্ট দাঁড়ালো ২৬। দ্বিতীয় স্থানে থাকা মার্শেই ও একই দিন হেরে যায় এসি আজাচ্চিওর কাছে। ফলে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদেরকে। ৮ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে রয়েছে রেইমস।

২টি পয়েন্ট হারালেও অপরাজিত থাকার রেকর্ড বাড়িয়ে নিলো পিএসজি। চলতি মৌসুমে এখনও পর্যন্ত কোনো ম্যাচে হারেনি মেসি-নেইমারদের দল। 

স্বাগতিক রেইমস শুরু থেকেই দুর্দান্ত খেলা শুরু করে। তবে, পিএসজিই সেরা সুযোগটা তৈরি করেছিল প্রথমে। কিলিয়ান এমবাপে নিশ্চিত একটি গোল বঞ্চিত হন। ৩৩তম মিনিটে খুব কাছ থেকে গোলপোস্ট লক্ষ্যে শট নেন এমবাপে। কিন্তু রেইমসের গোলরক্ষক ইয়োভান দিয়ুপ অসাধারণ দক্ষতায় সেটি ফিরিয়ে দেন।

গোল পাওয়ার জন্য ৫৭তম মিনিটে কার্লোস সোলারের পরিবর্তে নেইমারকে মাঠে নামান কোচ গ্যালতিয়ের। কিন্তু সফরকারীদের কোনো প্রচেষ্টাই আলোর মুখ দেখতে দেয়নি রেইমসের ডিফেন্স এবং শেষ পর্যন্ত একটি ভুলতে চাওয়া রাত উপহার দিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

নিউজনাউ/আরবি/২০২২

X