alo
ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

সাফজয়ী সাবিনা-সানজিদা-কৃষ্ণারা ফিরছেন আজ

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২২, ০৯:২২ এএম

সাফজয়ী সাবিনা-সানজিদা-কৃষ্ণারা ফিরছেন আজ
alo


নিউজনাউ ডেস্ক: সাফজয়ী সাবিনা-সানজিদা-কৃষ্ণারা ফিরছেন আজ। তাদের বরণ করে নিতে প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বর্ণাঢ্য অভ্যর্থনা শুরু হবে বিমানবন্দর থেকেই। থাকবে আরও নানা আয়োজন।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে ঢাকা এসে পৌঁছাবে সাবিনা খাতুনের দল। এরই মধ্যে তাদের বরণ করে নিতে যৌথভাবে প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ক্রীড়া মন্ত্রণালয়।

দেশে আসার পর কীভাবে প্রবেশ করবেন এবং কীভাবে জয়োৎসব করবেন সাফজয়ী খেলোয়াড়রা, সেসব পরিকল্পনা জানাতে মঙ্গলবার সংবাদ সম্মেলন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। যেখানে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানিয়েছেন পুরো পরিকল্পনা।

সাধারণ সম্পাদক বলেন, ‘বর্ণাঢ্য অভ্যর্থনা পর্ব শেষে বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে শোভাযাত্রা করবে সাফজয়ী দল। আমাদের মন্ত্রী মহোদয় বলেছেন, ছাদখোলা বাসে করে মেয়েরা বাফুফে ভবনের দিকে রওনা হবে। ইতোমধ্যে সেই বাসের ব্র্যান্ডিংয়ের কাজ চলছে। বাসের মধ্যে আমরা সাউন্ড সিস্টেম রাখব। বাংলাদেশ পুলিশের ট্রাফিক বিভাগের সঙ্গে আলাপ করে চ্যাম্পিয়ন দলটিকে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে নিয়ে যাওয়ার জন্য প্রাথমিকভাবে একটি রুট ঠিক করা হয়েছে।’

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, সচিব, বাফুফের সিনিয়র কর্মকর্তারা উপস্থিত থাকবেন বিমানবন্দরে আর বাফুফে সভাপতি থাকবেন বাফুফে ভবনে। খেলোয়াড়রা ভিআইপি লাউঞ্জ দিয়ে বের হবেন। সেখানে ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে বরণ করা হবে তাদের। তারপর সংক্ষেপে হবে সংবাদ ব্রিফিং। বাফুফে ভবনে পৌঁছানোর পর হবে সংবাদ সম্মেলন।

নিউজনাউ/আরবি/২০২২

X