alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

জিমে গিয়ে চোট পেলেন মুশফিক, লাগলো ৬ সেলাই

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর, ২০২২, ০২:১৭ পিএম

জিমে গিয়ে চোট পেলেন মুশফিক, লাগলো ৬ সেলাই
alo


নিউজনাউ ডেস্ক: সম্প্রতি অবসর নিয়েছেন আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে। তবে বাকি দুই ফরম্যাটে বাংলাদেশের হয়ে লড়তে প্রস্তুতি চলছিল তার। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের জিমনেশিয়ামে আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) জিমে ব্যক্তিগত অনুশীলন করতে গিয়ে বাঁ পায়ে চোট পেয়েছেন মুশফিক। 

এই চোটে তার বাঁ পায়ে আঘাত লাগে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে এরপর সেখানে ৬ সেলাই লেগেছে মুশফিকের। 

বিসিবি চিকিৎসক ডাঃ দেবাশীষ চৌধুরী মুশফিকের ইনজুরির খবরটি নিশ্চিত করে বলেন, ‘আজ সকালে মুশফিক বা পাঁয়ে আঘাত পেয়েছিল, এরপর হাসাপাতালে পৌঁছে আঘাত পাওয়া স্থানে ৫ থেকে ৬ টা সেলাই দিতে হয়েছে। ৭ দিন পর আবার চেক আপ করা হবে, তখন নিশ্চিত করে জানা যাবে আসলে কয়দিন লাগবে সুস্থ হতে। আপাতত সম্পূর্ণ বেড রেস্টে থাকতে হবে।’

এর আগে বেলা দশটায় প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নেয়ার পর আঘাত পাওয়া স্থানে সেলাই দিতে হয়েছে এই উইকেটকিপার ব্যাটারের। সেলাইয়ের পর জানানো হয়েছে কমপক্ষে দুই সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে এমনটি পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

আগামী ১০ অক্টোবর থেকে জাতীয় ক্রিকেট লিগ শুরু হওয়ার কথা। রাজশাহী বিভাগের হয়ে জাতীয় লিগের সব রাউন্ড খেলবেন বলে বিসিবিকে জানিয়েছিলেন মুশফিক। 

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মুশফিক। তবে থেমে নেই তার অনুশীলন। যথারীতি নিজেকে ফিট করে গড়ে তুলতে নিয়মিতই চালিয়ে যাচ্ছেন অনুশীলন। 

নিউজনাউ/আরবি/২০২২

X