alo
ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

তীব্র সমালোচনার মুখে টি-টোয়েন্টিকে বিদায় জানালেন মুশফিক

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩৭ পিএম

তীব্র সমালোচনার মুখে টি-টোয়েন্টিকে বিদায় জানালেন মুশফিক
alo

 

আশিকুর রহমান: জিম্বাবুয়ের সাথে সিরিজ হার, এশিয়া কাপে মহা বিপর্যয়, টানা ব্যর্থতায় সমালোচনার তীর বিদ্ধ হচ্ছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে বাংলাদেশের সকল খেলোয়াড়দের মাঝে সবচেয়ে বেশি সমালোচনা শুনতে হচ্ছিলো যাদের তাঁদের মাঝে অন্যতম মুশফিকুর রহিম। 

১০০ টিরও বেশি টি-টোয়েন্টি খেলে ফেললেও গড় মাত্র ১৯, স্ট্রাইক রেট মাত্র ১১৫। সোশ্যাল মিডিয়াসহ সর্বক্ষেত্রে যখন মুশফিক কবে অবসর নেবে এমন প্রশ্ন উঠছিলো, এমন সময় নিজেই সিদ্ধান্ত নিলেন টি-টোয়েন্টি থেকে অবসর নিয়ে সরে দাঁড়ানোর। 

রবিবার (৪ সেপ্টেম্বর) নিজের ফেসবুক প্রোফাইলে টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেন তিনি। তবে টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও চালিয়ে যাবেন ওয়ানডে ও টেস্টসহ বিপিএল, এবং অন্যান্য ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি লীগ গুলো। ৩৫ বছর বয়সী মুশফিক এ পর্যন্ত ১০২ টি টি-টোয়েন্টি খেলে ১৫০০ রান করেছেন। যেখানে তাঁর কোন শতক না থাকলেও অর্ধশতক আছে ৬ টি। 

তিনি লিখেন, সবাইকে সালাম এবং শুভেচ্ছা।
দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি। ভাল এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুন্ঠ সমর্থন আমার প্রেরনা। 
টি টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে, বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো।  আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরো কিছু নিয়ে আসতে পারবো দেশের জন্য। 
বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল) সহ অন্যান্য ফ্রেঞ্চাইজি লিগে আমি আমার খেলা চালিয়ে যাবো টি টোয়েন্টি ফরম্যাটে। 
আলহামদুলিল্লাহ। সবার নিকট কৃতজ্ঞতা। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।👏👏👏🤲🤲🤲

No description available.

নিউজনাউ/এবি/২০২২

X