alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর, ২০২২, ০৮:০০ পিএম

ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা
alo


নিউজনাউ ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলো ইংল্যান্ড। দলে জায়গা হয়নি মারকুটে ওপেনার জেসন রয়ের। তবে চোট সারিয়ে বিশ্বকাপের দলে ঢুকে পড়েছেন দুই পেসার ক্রিস ওকস ও মার্ক উড। 

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) বিশ্বকাপ দলের সঙ্গে স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান সফরের সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্যও।

বিশ্বকাপের জন্য ১৫ জনের মূল স্কোয়াডের পাশাপাশি ৩ জন ট্র্যাভেলিং রিজার্ভের নামও ঘোষণা করেছে ইংল্যান্ড। স্ট্যান্ড-বাই হিসেবে বিশ্বকাপ দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় উড়ে যাবেন লিয়াম ডসন, রিচার্ড গ্লিসন ও টাইমাল মিলস।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড
জস বাটলার (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, বেন স্টোকস, রিস টপলি, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

ট্র্যাভেলিং রিজার্ভ: লিয়াম ডসন, রিচার্ড গ্লিসন ও টাইমাল মিলস।

লিয়াম লিভিংস্টোন ও ক্রিস জর্ডান বিশ্বকাপের আগে রিহ্যাবে থাকবেন বলেই পাকিস্তান সফরের টি-টোয়েন্টি স্কোয়াডে রাখা হয়নি তাদের। বাটলার চোট সারিয়ে দলে ফিরেছেন। পাকিস্তান সফরে উড়ে গেলেও শুরুর দিকে তিনি মাঠে নামবেন না। তার অনুপস্থিতিতে ইংল্যান্ডকে নেতৃত্ব দেবেন মঈন আলি।

নিউজনাউ/আরবি/২০২২

X