alo
ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

'কাজ না করলে ছুড়ে ফেলে দেবেন'; একতারা হাতে হিরো আলম

প্রকাশিত: ২১ জানুয়ারী, ২০২৩, ০৭:২৩ পিএম

'কাজ না করলে ছুড়ে ফেলে দেবেন'; একতারা হাতে হিরো আলম
alo

নিউজনাউ ডেস্ক: বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগে শূন্য হওয়া বগুড়ার-৪ ও ৬ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছেন সোশাল মিডিয়ার আলোচিত মূখ আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। নিজের নির্বাচনী প্রচারণায় একতারা প্রতীক নিয়ে বগুড়ায় রাস্তায় দেখা গেছে তাকে।এ সময় হিরো আলম বলেন, ‘আমাকে নির্বাচিত করুন, কাজ না করলে ছুড়ে ফেলে দেবেন’।

 

শনিবার (২১ জানুয়ারি) দুপুর ৩টার দিকে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপনির্বাচন উপলক্ষে বগুড়া শহরের সাতমাথা, জলেশ্বরীতলাসহ বিভিন্ন এলাকায় তিনি প্রচারণা ও গণসংযোগ করেন।

এদিন পিকআপ ভ্যানে হিরো আলমের সঙ্গে সাত কর্মী-সমর্থক ছিলেন। তার পিকআপ ভ্যানেই বানানো হয় সুসজ্জিত মিনি নির্বাচনী মঞ্চ। ভ্যানে রাখা হয় মাইক ও দুই পাশে ঝুলিয়ে দেয়া হয় হিরো আলমের ছবি ও ‘একতারা’ প্রতীকের ব্যানার। হিরো আলম নিজেই পিকআপ ভ্যানের সামনে দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান সবাইকে।


হিরো এসময় হুঁশিয়ারি বার্তায় বলেন, প্রতীক পাওয়ার পর বুধবার থেকেই প্রচারণা শুরু করেছি। এখন পর্যন্ত ভালো ভাবে প্রচারণা চালাচ্ছি। তবে গত নির্বাচনে আমার লোক কম ছিল তাই হামলা করেছিল। এবার আমার কর্মী বাহিনী অনেক বেশি। তাই কেউ হামলা করতে এলে পাল্টা হামলা হবে।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে প্রার্থী হিসেবে হিরো আলমের প্রার্থীতা প্রথমে রিটার্নিং কর্মকর্তার ও পরে নির্বাচন কমিশন বাতিল করলেও ১৭ জানুয়ারি হাইকোর্টের নির্দেশে ফিরে পান । বগুড়ার সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তাকে (জেলা প্রশাসক)  হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণ ও তাকে প্রতীক বরাদ্দ দেয়ারও নির্দেশ দিয়েছিলো হাইকোর্ট।
নিউজনাউ/জেআর/২০২৩

X