alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর জনসভার প্রচারণায় মাঠে মামুন চৌধুরী

প্রকাশিত: ০২ ডিসেম্বর, ২০২২, ০৯:১৩ পিএম

প্রধানমন্ত্রীর জনসভার প্রচারণায় মাঠে মামুন চৌধুরী
alo

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নগরের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন দ্য ইনস্টিটিউট অফ সার্টিফাইড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস (আইসিএমএ) এর সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য মামুন চৌধুরী।

এসময় তিনি বর্তমান সরকারের শাসনামলে দেশের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে ছাপানো লিফলেট পৌঁছে দিয়ে সাধারণ জনগনকে প্রধানমন্ত্রীর জনসভায় যোগদানের আমন্ত্রণ জানান।

সংগঠক মামুন চোধুরী একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। পরে দলের সভাপতির সিদ্ধান্তে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেন। নির্বাচনে নৌকা মার্কার প্রচারে মামুন চৌধুরী চট্টগ্রাম, নোয়াখালী, কক্সবাজার জেলায় বিভিন্ন সংসদীয় আসনে ব্যক্তিগত উদ্যোগে নৌকা মার্কার টি-শার্ট বিতরণ করেন। যোগ দেন নির্বাচনী প্রচারণায়।

এছাড়া তিনি ওয়াল স্ট্রিট জার্নাল আয়োজিত ফিউচার লিডারশীপ প্রোগ্রাম ও জাতিসংঘের সাধারণ অধিবেশনে অংশগ্রহণ করেন। করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন মামুন চৌধুরী। চট্টগ্রাম বন্দর-পতেঙ্গা করোনা হাসপাতালের একজন উদ্যোক্তা হিসেবেও কাজ করেছেন তিনি।

মামুন চৌধুরী বলেন, ২০১২ সালে চট্টগ্রামে প্রধানমন্ত্রীর সর্বশেষ জনসভা হয়েছিল। আমরা চাই ৪ ডিসেম্বরের জনসভাটি স্মরণীয় হয়ে থাকুক। প্রধানমন্ত্রী এই জনসভা থেকে চট্টগ্রামে উন্নয়নে তাঁর গৃহীত বিভিন্ন প্রকল্পের ঘোষণা দেবেন। তাই দলের নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও সমাবেশ ঘিরে ব্যাপক উৎসাহী। এই সমাবেশ সফল করতে দলের কর্মী হিসেবে আমিও প্রচারণা চালাচ্ছি।

মামুন চৌধুরী গ্রীণ অ্যালায়েন্স বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক ও গ্রীণ ক্লাবের পরিচালক। এছাড়া তিনি জাতীয় রাজস্ব বোর্ডের সনদপ্রাপ্ত আয়কর পেশাজীবী ও ঢাকা ট্যাক্সেস বারের সদস্য। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশনের সহ সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

নিউজনাউ/পিপিএন/২০২২

X