alo
ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২ খ্রিস্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

যশোর স্টেডিয়ামে লাখো জনতার ভিড়!

প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০২২, ০৩:১৬ পিএম

যশোর স্টেডিয়ামে লাখো জনতার ভিড়!
alo


নিউজনাউ ডেস্ক: যশোর শহরের শামস্-উল হুদা স্টেডিয়ামে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শুরু হয়েছে। করোনাকালের তিন বছর পর আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রথমবারের মতো সশরীরে অংশ নিচ্ছেন তিনি। এই সমাবেশ থেকেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রাজনৈতিক বার্তা দেবেন বঙ্গবন্ধু কন্যা। 

এদিকে, যশোরসহ আশপাশেরে জেলা থেকে জনস্রোত এখন যশোর স্টেডিয়ামমুখী। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১২টার আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে জনসভাস্থল। 

এদিকে, সমাবেশকে কেন্দ্র করে যশোর জেলার আট উপজেলাসহ আশপাশের জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা জনসভায় এসেছেন। দুপুরের আগেই জনসভাস্থল কানায় কানায় পূর্ণ যায়। সকাল থেকেই জনসভাস্থল অভিমুখে মানুষের ঢল দেখা নামে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে সাদা গেঞ্জি ও লাল-সবুজ টুপি পরে পুরুষ কর্মী-সমর্থকরা এবং লাল পাড়ের সবুজ শাড়ি পরে নারী কর্মী-সমর্থকরা এসব মিছিল নিয়ে আসেন। সকাল থেকে যশোর শহরের বিভিন্ন সড়কে এমন দৃশ্য দেখা যায়। 

এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে যশোরে বাংলাদেশ বিমান বাহিনী (বিএএফ) একাডেমিতে বক্তব্য রাখেন। এর আগে সেখানে পাসিং আউট কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন প্রধানমন্ত্রী।


নিউজনাউ/এসএইচ/২০২২ 

X