alo
ঢাকা, রবিবার, নভেম্বর ২৭, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

দেশের ইতিহাসে ঐতিহাসিক জনসভা হবে পলোগ্রাউন্ডে: জাবেদ

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২২, ১২:৪৩ এএম

দেশের ইতিহাসে ঐতিহাসিক জনসভা হবে পলোগ্রাউন্ডে: জাবেদ
alo

 

কর্ণফুলী প্রতিনিধি: ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, আওয়ামী লীগ সরকার সহিষ্ণু একটি দল, তাই প্রত্যেক দলের রাজনৈতিক কর্মসূচীকে সম্মান জানাচ্ছে।  তাদের সম্মান জানিয়ে আওয়ামী লীগ নিরব আছে। নীরব থাকা মানে দুর্বলতা নয়। নীরবতাকে কোনভাবে দুর্বলতা মনে করবেন না। আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপি পালাবারও পথ পাবে না।

শনিবার (১৯ নভেম্বর) বিকালে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের চট্টগ্রাম নগরের বাস ভবনে ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠের সভায় উপস্থিত থাকবেন জননেত্রী শেখ হাসিনা। সেই সভা হবে দেশের ইতিহাসে ঐতিহাসিক জনসভা। ঐ জনসভা থেকে বিএনপির সকল অপচেষ্টার দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

সভায় তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের সংগঠন। বর্তমান  সরকার টানা তিনবার ক্ষমতায় থাকার পরও এখানে হাওয়া ভবন সৃষ্টি হয়নি। রিজার্ভ নিয়ে বিএনপি লম্বা লম্বা কথা বলছে। করোনাকালীন সময়ে সারা বিশ্বে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এ প্রেক্ষিতে আমাদের অর্থনীতিতেও কিছুটা বিরূপ প্রভাপ পড়েছে। তাই দ্রব্য মূল্যের দাম বেড়েছে। কিন্তু আমরা রেশন কার্ড দিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে নায্যমূল্যে পণ্য কেনার সুযোগ করে দিয়েছি। 

ভূমিমন্ত্রী আরও বলেন, বিএনপি-জামাত অপ্রচার চালাচ্ছে আগামী ১০ ডিসেম্বরের পর নাকি খালেদা জিয়ার হাতে দেশ থাকবে। কিছুদিন আগে বলেছিলো দেশ শ্রীলংকা হয়ে যাবে, তারা শেষ পর্যন্ত গুজব ছড়াচ্ছে ব্যাংকের রিজার্ভ শেষ হয়ে যাচ্ছে, ইতিমধ্যে বাংলাদেশ ব্যাংকের ২৬ বিলিয়ন ডলার রিজার্ভ রয়েছে। করোনা মহামারী এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধের প্রভাবে সারাবিশ্বে যে মন্দ অবস্থা তৈরী হয়েছে আশা করি বাংলাদেশ তা কাটিয়ে উঠবে।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মালেকের সঞ্চালনায় বর্ধিত সভায় স্বাগত বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী। 

এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, কর্ণফুলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাহেদুর রহমান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, যুবলীগের সভাপতি শওকত ওসমান, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ। 

এছাড়া সভায় আনোয়ারা ও কর্ণফুলী উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজনাউ/পিপিএন/২০২২

X