alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

আর প্রতিরোধ নয়, এবার প্রতিশোধ নিতে হবে: রিজভী

প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০২২, ০৭:২৪ পিএম

আর প্রতিরোধ নয়, এবার প্রতিশোধ নিতে হবে: রিজভী
alo

 

নিউজনাউ ডেস্ক: চট্টগ্রামের মহাসমাবেশে যাওয়ার পথে পথে বিএনপি নেতাকর্মীদের আঘাত করাসহ বাধা দেওয়ার অভিযোগ তুলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, হামলা করে রক্ত ঝরিয়েছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা।  

এ বাধা-বিপত্তি ও হামলার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, প্রতি ফোটা রক্তের দায় সরকারকে নিতে হবে।

এ সময় তিনি আরও বলেন, আর প্রতিরোধ নয় এবার প্রতিশোধ নিতে হবে। এই প্রতিশোধের জন্য নেতা-কর্মীদের প্রস্তত থাকতেও বললেন বিএনপির এই নেতা।  

ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের রামপুরের বাসায় অবস্থান করে নেতাকর্মীদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন কেন্দ্রীয় বিএনপির এ নেতা।

চট্টগ্রামের মহাসমাবেশে যাওয়ার পথে পথে বিএনপি নেতাকর্মীদের আঘাত করাসহ বাধা দেওয়ার প্রতিবাদ জানিয়ে রিজভী আহমেদ বলেন, ‘প্রতি ফোঁটা রক্তের দায় সরকারকে নিতে হবে। প্রতিটি আঘাতের উত্তর সময় হলেই দেওয়া হবে।’

এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ রফিক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল, চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি মোশারফ হোসেন দৃপ্তি, ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দীন আলাল, যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক এম এ খালেক প্রমুখ উপস্থিত ছিলেন

নিউজনাউ/এসএইচ/২০২২

X