alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

'আমার ছেলেকে ফিরিয়ে দাও' যুবলীগ কর্মীর বাবার আহাজারি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩৫ পিএম

'আমার ছেলেকে ফিরিয়ে দাও' যুবলীগ কর্মীর বাবার আহাজারি
alo

 

রাজু কুমার দে, মিরসরাইঃ 'আমার একমাত্র ছেলে। যার আয়ে চলতো পুরো সংসার। এখন কে আমাদের দেখবে? কে বাবা বলে ডাকবে?' কথাগুলো বলছিলেন সোমবার রাতে খুন হওয়া যুবলীগ কর্মী শহীদুল ইসলাম আকাশের পিতা-মাতা। আকাশের ১৭ মাস বয়সি একটি কন্যা সন্তানও আছে। কী হয়েছে কিছু না বুঝা ছোট্ট মেয়েটাও সবার কান্নায় মুখ ফুলিয়ে কান্না করছে।

জানা গেছে, উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের চিনকিরহাট এলাকায় সোমবার রাতে সন্ত্রাসীদের হাতে নির্মম ভাবে খুন হত যুবলীগ নেতা শহীদুল ইসলাম আকাশ।  সে ওই এলাকার নূর ইসলামের ছেলে৷ দুই বোনের এক ভাই আকাশ সবার ছোট।

আকাশের বাবার দাবি স্থানীয় সন্ত্রাসী মামুন, মোতালেবসহ ৬ থেকে  ৮ জন তাকে কুপিয়ে হত্যা করে। তিনি আরো বলেন, সোমবার সন্ধ্যায় আকাশ আমাকে ২০০ টাকা দেয়। আমি ওই টাকা নিয়ে রাস্তার পূর্ব পাশে চা খেতে যাই। হঠাৎ স্থানীয়দের আত্মাচিৎকার শুনে আকাশের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে দেখি তাকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

'আমার একমাত্র ছেলে আকাশ। এখন আমি কি করবো? কে ধরবে সংসারের হাল?' এসময় আমার ছেলেকে ফিরিয়ে দাও বলে তিনি চিৎকার করে উঠেন আকাশের বাবা।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় আকাশের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এসময় বারইয়ারহাট পৌরসভার রেজাউল করিমকে আকাশের লাশ কাঁধে নিতে দেখা যায়। 

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুন জানান, আকাশের মৃত্যুর ঘটনায় এখনো কেহ এজাহার দেয়নি। এজাহার পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X