alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য পদে মনোনয়ন জমা দিলেন আনোয়ার

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১০:১৮ পিএম

চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য পদে মনোনয়ন জমা দিলেন আনোয়ার
alo

 

লোহাগাড়া প্রতিনিধি: আসন্ন চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে (লোহাগাড়া) সদস্য পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন জেলা পরিষদের সাবেক সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব মোহাম্মাদ আনোয়ার কামাল।

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম  জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে তিনি এ মনোনয়ন ফরম জমা দেন।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাসেম মিয়া, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এম. কামাল উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুর রহমান, কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব মামুন-উর রশিদ চৌধুরী, নুরুল আবছার, হারুনুর রশিদ রাসু, চুনতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানে আলম, আওয়ামী লীগ নেতা মোহাম্মাদ ইলিয়াছ চৌধুরী, শহীদুল্লাহ্ শহীদ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার জিহান, যুবলীগ নেতা মিজানুর রহমান, মুহাম্মদ ফারুকসহ শতাধিক নেতাকর্মী। 

চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য পদ প্রার্থী মোহাম্মাদ আনোয়ার কামাল জানান, বিগত পাঁচ বছর এলাকার উন্নয়নে কাজ করেছি। এলাকার মানুষের কল্যাণে কাজ করেছি। আমি অনেক আশাবাদী আগামী ১৭ অক্টোবর চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে সকল ইউপি চেয়ারম্যান ও সদস্যরা আমাকে বিপুল ভোটে আবারো নির্বাচিত করবেন। আমি সকলের কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।

নিউজনাউ/পিপিএন/২০২২

X