alo
ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
logo

খুলনায় বাসচাপায় শিক্ষকসহ নিহত ২


Rigan Bhuiyan   প্রকাশিত:  ০৯ ডিসেম্বর, ২০২২, ০২:১৯ এএম

খুলনায় বাসচাপায় শিক্ষকসহ নিহত ২


খুলনা ব্যুরো: খুলনা মহানগরীর হোগলাডাঙ্গা প্রগতি স্কুলের সামনের মোড়ে বাসচাপায় মোটরসাইকেল আরোহী হেফজখানার শিক্ষক ও মুয়াজ্জিন নিহত হয়েছেন। 

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাঁধ নুরানি হাফেজিয়া মাদরাসার শিক্ষক হাফেজ শরিফুল ইসলাম ও রাজবাঁধ আয়েশাবাদ জামে মসজিদের মুয়াজ্জিন মো. বেলাল হোসেন। হাফেজ শরিফুল ইসলাম বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার উত্তর কুমারিয়া জোলা গ্রামের মো. কাওছার হোসেনের ছেলে এবং বেল্লাল হোসেন রাজবাঁধ এলাকার মো. মোস্তফার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেল্লাল ও শরিফুল রাজবাঁধের ভেতর থেকে মেইন রোডে মোটরসাইকেলে উঠছিল। এ সময় টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি বাস সাতক্ষীরা থেকে খুলনার দিকে যাওয়ার পথে মোটরসাইকেলকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থানেই শরিফুল ও বেলালের মৃত্যু হয়। পরে স্থানীয়রা সেখাকার রাস্তা অবরোধ করে রাখেন। দীর্ঘক্ষণ রাস্তা অবরোধ করে রাখার কারণে দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের আশ্বাসে সমস্যার সমাধান হয়।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করা যায়নি। ঘটনার পর সড়ক অবরোধ করেন এলাকাবাসী। পরে তাদের সরিয়ে দেওয়া হয়েছে।

নিউজনাউ/আরবি/২০২২

X