রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: রমজান মাস সামনে রেখে সব পণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে নজরদারি বাড়ানো হবে। সে সময় টিসিবির পণ্য অন্য বছরের চেয়ে ৩ গুণ বাড়ানো হবে।

রবিবার সচিবালয়ে ব্যবসায়ীদের সঙ্গে সভা শেষে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

মন্ত্রী আরও বলেন, আন্তর্জাতিক বাজারের সঙ্গে সমন্বয় করে ভোজ্যতেলের দাম ঠিক করা হবে।রমজান মাস সামনে রেখে সবকিছু নিয়ে চিন্তা করা হচ্ছে। আমাকে প্রধানমন্ত্রী বলেছেন, রমজান মাস সামনে রেখে সবকিছুর ব্যবস্থা করতে যেন মানুষের কষ্ট না হয়।

টিসিবির মাধ্যমে এবং বড় ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে ঠিক করতে সেই সময় খাদ্যদ্রব্য তারা যেন সাশ্রয়ী মূল্যে পায়, যেন মানুষের সেই সময় কষ্ট না হয় তার ব্যবস্থা করতে। সেভাবে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান মন্ত্রী।

এদিকে সপ্তাহ ঘুরলেই দেশের খুচরা বাজারে বাড়ছে খোলা ভোজ্যতেলের দাম। লাগামহীন ভোজ্যতেলের দাম।
নিউজনাউ/এনএইচএস/২০২১

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...
মিয়ানমারে পুলিশের গুলিতে নিহত বেড়ে ১০-পার্বত্য জেলায় আধুনিক পুলিশ মোতায়েন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী-বেসরকারি হাসপাতালের সেবামূল্য নির্ধারণ করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী-ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল-দেশে করোনায় মৃত্যু ৮, নতুন শনাক্ত ৩৮৫-সংঘর্ষ, বর্জনে শেষ হলো পঞ্চম ধাপের ভোটগ্রহণ, চলছে গণনা-তামিম-রিয়াদরা দ্বিতীয় কোভিড টেস্টেও নেগেটিভ-মিয়ানমারে পুলিশের গুলিতে নিহত ৬-মমতাকে উৎখাতের হুঙ্কার দিয়ে ব্রিগেড শুরু-কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর