বান্দরবানে ট্রাক চাপায় শিশুসহ ৩ জনের মৃত্যু

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে মাল বোঝাই ট্রাক চাপায় শিশু’সহ ৩ জনের মৃত্যু হয়েছে। এসময় ট্রাকের চালকসহ আরও ২ জন আহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার সন্ধ্যায় বান্দরবান কেরানীহাট সড়কের আমতলী পাড়া এলাকায় মাল বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে একজন এবং গুরুতর আহত অবস্থায় চট্টগ্রামে নেয়ার পর চ্ট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় শিশুসহ আরও ২ জন। নিহতরা হলেন-নাজমা বেগম (৫৪), লাবন্য (৪), এবং মুনতাহা (১১)। এ ঘটনায় চালকসহ আরও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের মধ্যে ট্রাকের চালক লিয়াকত এর নাম পাওয়া গেছে। অন্যজনের নাম জানা যায়নি।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। পরে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয় ৪ জনকে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী নিউজনাউকে জানান, ট্রাক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। একজন ঘটনাস্থলে, আর শিশু দুজন চট্টগ্রামে হাসপাতালে নেবার পর মারা গেছেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...
বেসরকারি হাসপাতালের সেবামূল্য নির্ধারণ করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী-ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল-দেশে করোনায় মৃত্যু ৮, নতুন শনাক্ত ৩৮৫-সংঘর্ষ, বর্জনে শেষ হলো পঞ্চম ধাপের ভোটগ্রহণ, চলছে গণনা-তামিম-রিয়াদরা দ্বিতীয় কোভিড টেস্টেও নেগেটিভ-মিয়ানমারে পুলিশের গুলিতে নিহত ৬-মমতাকে উৎখাতের হুঙ্কার দিয়ে ব্রিগেড শুরু-কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর-‘শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে সরকার বদ্ধপরিকর’-মূল্য সূচকের উত্থানে লেনদেন শুরু