alo
ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সৌদিপ্রবাসীর বাড়িতে মিললো ১৫ হাজার লিটার সয়াবিন তেল

প্রকাশিত: ২২ অক্টোবর, ২০২২, ১১:১৯ পিএম

সৌদিপ্রবাসীর বাড়িতে মিললো ১৫ হাজার লিটার সয়াবিন তেল
alo

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগরে সৌদি প্রবাসী নেজামের বিলাস বহুল বাড়ি থেকে অবৈধ ভাবে মজুদকৃত প্রায় ১৫ হাজার লিটার সয়াবিন তেল আটক করেছে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তেলবাহী কন্টেইনারের সহকারী আটকৃত নিজামের দেয়া তথ্যমতে শনিবার (২২ অক্টোবর) ভোর ৬ টায় পুলিশ ফটিকছড়িতে অভিযান চালায়।

এসময় ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা নেজামের দ্বিতল বাড়ির বিভিন্ন কক্ষে সংরক্ষণ করা ৮৪০ কার্টন সয়াবিন তেল জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৩২ লক্ষ টাকা।

জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার এস.আই ও ঘটনার  তদন্তকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান জব্দকরা তেলগুলো টিসিবির পণ্য হিসেবে কন্টেনারে করে ১৮ অক্টোবর নারায়ণগঞ্জের ফ্যাক্টরি থেকে ময়মনসিংহ যাচ্ছিল।
তেল ভর্তি তিনটি গাড়ীর মধ্যে দুটি গাড়ি পরদিন গন্তব্যে পৌছলেও একটি গাড়ি ফটিকছড়ির কাঞ্চন নগরে চলে আসে।

মামলার বাদী আরিফ জানান তেল ভর্তি তিনটি গাড়ির মধ্যে একটি গাড়ি ময়মনসিংহ না পৌঁছালে বিভিন্ন ভাবে খোঁজ নিয়েছি। হদিস না পেয়ে ৩দিন পর থানায় মামলা করি।

এ বিষয়ে জানতে ভবন মালিক নেজামের ছোট ভাই আরমানকে খুঁজে পাওয়া যায়নি। তবে তার বড় বোন জানান, তেলের কার্টনগুলো তার স্বামী ওসমান ২/৩ দিন আগে গাড়ি করে নিয়ে এসে বাড়িতে সংরক্ষণ করে। তবে এর চেয়ে আর বেশী কিছু জানেন না বলে দাবী করেন তিনি।

নিউজনাউ/পিপিএন/২০২২

X