alo
ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সাভারে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ীসহ ১০ জন আহত

প্রকাশিত: ০৮ অক্টোবর, ২০২২, ০৪:৪৩ পিএম

সাভারে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ীসহ ১০ জন আহত
alo

 

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় চাঁদা আদায় মাদকসেবন ও সন্ত্রাসী কাজের  প্রতিবাদ করায় দুস্কৃতিকারিদের হামলায় ১০জন আহত হয়েছেন।

এছাড়া সন্ত্রাসীরা বৈধ অস্ত্রের পাশাপাশি অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে দলবলসহকারে এলাকায় মহড়া দিয়ে ভীতিকর পরিবেশ সৃষ্টি করেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 জানা গেছে আহত ব্যক্তিরা হলেন  আশুলিয়া ইউনিয়নের চারাবাগ বাসষ্ট্যান্ডে মার্কেট মালিক হাবিবুল্লাহ ও তার অপর ৫ ভাই। 

স্থানীয় সুত্রে জানা যায়, মার্কেট ও আশে পাশের এলাকায় প্রায় প্রতিদিন মাদকাসক্ত কিছু লোকজন  নানা অসামাজিক কাজ করে আসছে। তারা নৈশ প্রহরীদের নামে অতিরিক্ত চাঁদা আদায়সহ বিভিন্ন বিষয়ে প্রভাব বিস্তর করে সাধারণ ব্যবসায়িদের হয়রানি করে। এ বিষয়ে  প্রতিবাদ করায় গতকাল অভিযুক্ত শফিক মৃধার নেতৃত্বে ১০/১২জন সন্ত্রাসী বৈধ শর্টগান ও অবৈধ নানা ধরনের আগ্নেয়াস্ত্র নিয়ে ব্যবসায়িদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় গুরতর আহত হন রড সিমেন্ট ব্যবসায়ি ও মার্কেট মালিক হাবিবুল্লাহ,গ্রীলওয়ার্ক শপ ব্যসায়ি আবু তাহের,হাবিবুল্লাহর বড় ভাই অলি উল্লাহসহ ১০জন। আহত দেরকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে। 

গুরতর আহত হাবিবুল্লাহ ও আবু তাহের জানান ,চারাবাগ বাসষ্ট্যান্ডে অটোরিক্সা থেকে অবৈধভাবে চাঁদা আদায়,নৈশ প্রহরীদের নামে চাঁদা আদায়,মাদক সেবনসহ নানা অপকর্মে জড়িত আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক  শফিক মৃধা ও তার সহযোগীরা। 
তাদের অসামাজিক কাজ কর্মের প্রতিবাদ করায় আজ অতর্কিত হামলা চালিয়ে আমাদের আহত করা হয়েছে । এছাড়া শফিক মৃধা ও তার সহযোগীরা এলাকায় অস্ত্রের মহড়া দিয়ে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে।
একাধিক মামলার আসামী শফিক ও তার সহযোগীরা ইতিপূর্বে হামলা চালিয়ে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুজ্জামান,ব্যবসায়ি ইয়ামিন ও তার স্ত্রীসহ প্রায় অর্ধশত ব্যক্তিকে আহত করে। শফিক মৃধার আপন বড় ভাই আতাউর মৃধা যাবজ্জীবন কারাদণ্ড আসামি। হামলার বিষয়টি জানতে চাইলে শফিক মৃধার মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি। এ বিষয়ে আশুলিয়া থানার ওসি কামরুজ্জামান জানান অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজনাউ/এসএইচ/২০২২

 

X