মিডিয়া ফেলোশিপ পেলেন শাহরিয়ার রাজ

নিজস্ব প্রতিবেদক : অ্যাকশন এইড-নারী মৈত্রী মিডিয়া ফেলোশিপ-২০২০ এ প্রথম হয়েছেন বাংলাটিভির স্টাফ রিপোর্টার শাহরিয়ার রাজ। বৃহস্পতিবার বিকেলে, মালিবাগ নারীমৈত্রীর প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা তুলে দেয়া হয়। দ্বিতীয় হয়েছেন, সমকালের স্টাফ রিপোর্টার সাজিদা ইসলাম পারুল এবং তৃতীয় হয়েছেন ডেইলি স্টারের স্টাফ রিপোর্টার নীলিমা জাহান।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারীমেত্রীর নির্বাহী পরিচালক শাহিন আক্তার ডলি ও স্থানীয় নারী কাউন্সিলর সাথী আক্তার। এসময় আরো উপস্থিত ছিলেন নারীমৈত্রী নির্বাহী সদস্য ডক্টর মমতাজ খানম, প্রজেক্ট ম্যানেজার তাসলিমা হুদা স্বপ্না এবং প্রোগ্রাম ম্যানেজার সেলিনা পারভিন।

একশন এইড ও নারী মৈত্রীর যৌথ উদ্যোগে একশন ফর ইমপ্যাক্ট প্রকল্প, নারী মৈত্রী-জেন্ডার রেসপনসিভ পাবলিক সার্ভিস এবং যুব বান্ধব পরিবেশ গঠনের লক্ষ্যে সাংবাদিকতার ক্ষেত্রে মিডিয়া ফেলোশিপ-২০২০ প্রদান করা হয়েছে। তরুণ সাংবাদিকদের উৎসাহিত ও মেধা বিকাশের জন্য এর এ ফেলোশিপ প্রদান করা হয়।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...
বেসরকারি হাসপাতালের সেবামূল্য নির্ধারণ করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী-ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল-দেশে করোনায় মৃত্যু ৮, নতুন শনাক্ত ৩৮৫-সংঘর্ষ, বর্জনে শেষ হলো পঞ্চম ধাপের ভোটগ্রহণ, চলছে গণনা-তামিম-রিয়াদরা দ্বিতীয় কোভিড টেস্টেও নেগেটিভ-মিয়ানমারে পুলিশের গুলিতে নিহত ৬-মমতাকে উৎখাতের হুঙ্কার দিয়ে ব্রিগেড শুরু-কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর-‘শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে সরকার বদ্ধপরিকর’-মূল্য সূচকের উত্থানে লেনদেন শুরু