ভালোবাসা দিবসের উপহার

নিউজনাউ ডেস্ক: দিন পেরোলেই ভালোবাসার দিন, যাকে আমরা বলি ভ্যালেন্টাইনস ডে। পাশ্চাত্যের এই উৎসবটি আমাদের দেশেও এখন অধিক জনপ্রিয়। ভালোবাসার জন্য বিশেষ কোনো দিবসের প্রয়োজন না পড়লেও এই দিনটিতে নতুন করে ভালোবাসাকে উপলব্ধি করা যায়। ভালোবাসার দিনে ভালোবাসার মানুষদের উপহার দেওয়া নিয়মিত ঘটনা। কিন্তু কি উপহার দেওয়া যাবে, প্রিয় মানুষগুলো কি পেলে বেশি খুশি হবে, সেটা নিয়ে ভাবনা হয়। তবে সহজভাবে ভেবে কিছু ভালো উপহারের কথাই জানিয়ে দেবো আজ-

লাল গোলাপ
লাল গোলাপ চিরকাল ভালোবাসার প্রতীক। প্রিয়জনকে উপহার হিসেবে দিতে পারেন একগুচ্ছ লাল গোলাপ। অভিনব উপহারগুলোর মধ্যে গোলাপ অন্যতম। ভালোবাসা দিবসে একগুচ্ছ গোলাপ হাতে হাটু গেড়ে নতুন করে প্রপোজ করুন প্রিয়জনকে। আর এর মধ্যে থেকে স্মরণীয় করে রাখুন এই ভালোবাসা দিবসটিকে।

চিঠি
সাধারণত এখন কেউ চিঠি লেখে না। ভালোবাসা প্রকাশের মাধ্যম হিসেবে এখন আমরা ব্যবহার করি মেসেজ, ফোন কল, মেইল ইত্যাদি। তাই আপনি আপনার প্রিয়জনকে যদি সম্পূর্ণ ভিন্নকিছু দিতে চান এই দিনে, তাহলে আপনার আপন হাতের ছোয়ায় লিখে ফেলুন একটা চিঠি। আপনি চাইলে প্রিয়জনকে নিয়ে আপনার নিজের রচিত কবিতার দুই একটা লাইনও লিখে দিতে পারেন এতে। আর এই চিঠিটা ভরে ফেলুন একটা রঙিন খামে। এরপর একটি লাল গোলাপসহ চিঠিটা প্রিয়জনকে উপহার হিসেবে দিন।

বই
আপনার প্রিয় মানুষটি কি বই পড়তে পছন্দ করে? বই পড়া যদি তার ভালোলাগা হয়ে থাকে তাহলে আর চিন্তা নয়। ভালোবাসা দিবসে তাকে নিয়ে সোজা বই মেলায় চলে যান। এরপর তার প্রিয় লেখকের প্রিয় কোনো বই কিনে উপহার দিন। এছাড়া প্রেমের করিতা, গল্প অথবা উপন্যাসের বইও দিতে পারেন। আপনি চাইলে বইয়ের প্রথম পাতায় কিছু লিখেও দিতে পারেন।

চকোলেট
আপনার ভালোবাসাকে আরো বেশি মিষ্টি করে তুলতে ভালোবাসা দিবসে উপহার হিসেবে দিতে পারেন তার প্রিয় কোনো চকোলেট। আপনার বুক পকেটে করে নিয়ে যান প্রিয় মানুষটির জন্য কিছু চকোলেট।

ফটোফ্রেম
আপনার আর আপনার প্রিয়জনের ভালোলাগার কিছু সময়ের ছবি ফ্রেম বন্দি করে উপহার হিসেবে দিতে পারেন এই ভালোবাসা দিবসে। আর এই উপহারটির মাধ্যমে আপনি তাকে চমকে দিতে পারেন।

গিফট বক্স
ভালোবাসা দিবসে প্রিয়জনকে উপহার হিসেবে দিতে পারেন একটি গিফট বক্স। আকর্ষণীয় মোড়কে কয়েকটি ছোট থেকে বড় বক্স সাজিয়ে ফেলুন। প্রথমে একটি বড় বক্স তার, মধ্যে একটি মাঝারি বক্স, তার মধ্যে একটি ছোট বক্স, তার মধ্যে আরো ছোট একটি বক্স এবং সব শেষের বক্সের মধ্যে একটা কাগজে লিখে দিন আপনার ভালোবাসার কথা।

নিজের হাতের তৈরি উপহার
ভালোবাসা দিবসে আপনার প্রিয়জনের জন্য আপনি নিজেই একটু সময় নিয়ে উপহার তৈরি করতে পারেন। বানাতে পারেন কার্ড, ফোটোফ্রেম কিংবা অন্য কোনো কিছু। ভালোবাসা দিবসে আপনার প্রিয়জন আপনার নিজের তৈরি উপহার পেয়ে সবচেয়ে বেশি খুশি হবে।

নিউজনাউ/এসএইচ/২০২১

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...
জাতীয়: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম আর নেই; দাফন করা হবে বনানী কবরস্থানে * এইচ টি ইমামের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ নেতাদের শোক প্রকাশ * মুক্তিযুদ্ধ ও সরকার পরিচালনায় অগ্রণী ভূমিকা ছিল এইচ টি ইমামের: রাষ্ট্রপতি * একদিনের সফরে ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর এখন ঢাকায় * গোপালগঞ্জ ও বরিশাল সফর করতে পারেন নরেন্দ্র মোদি * ফেল করানোর ভয় দেখিয়ে যৌন হয়রানি: খাগড়াছড়ির শিক্ষককে ঢাকায় গ্রেফতার * ফরিদপুরে মাইক্রোবাসের সঙ্গে বাসের সংঘর্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়রের স্ত্রী ও ছেলেসহ নিহত তিন *আন্তর্জাতিক: মিয়ানামারে সামরিক অভ্যুত্থান বিরোধীদের প্রতিবাদ চলাকালে নিরাপত্তা বাহিনীর গুলি; নিহত কমপক্ষে ৯ * রাশিয়ার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ-আমেরিকার * মিয়ানমারে এক দিনেই ৩৮ বিক্ষোভকারী নিহত: জাতিসংঘ * হামলার সতর্কতার পর যুক্তরাষ্ট্রের পার্লামেন্ট অধিবেশন বাতিল *

খেলা: আবুধাবি টেস্টে বুধবার দ্বিতীয় দিনে আফগানিস্তানকে ১০ উইকেটে হারিয়েছে জিম্বাবুয়ে * নির্বাচনের পর ঘুরে দাঁড়াবে বার্সা: গুয়ার্দিওলা *

সময়সূচি: সকাল ১০টায় নিউজনাউ সকাল। নিউজনাউ সংবাদ দুপুর ২টা, সন্ধ্যা ৭টা এবং রাত ৯টায়। নিউজনাউ ফ্ল্যাশ বেলা ১২টা, বিকেল ৫টা এবং রাত ৮টা। বিকেল ৩টায় বিটিভির সংবাদ (ধারণকৃত)। এছাড়াও বেলা ১২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৬টা এবং রাত ১০টায় নিউজনাউ রেডিও আপডেট। সাথে থাকুন নিউজনাউ টোয়েন্টি ফোর ডট কমের (www.newsnow24.com) **