alo
ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কানাডার আহ্বায়ক কমিটির অনুমোদন

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:২৪ পিএম

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কানাডার আহ্বায়ক কমিটির অনুমোদন
alo

 

আহসান রাজীব বুলবুল, স্পেশাল করেসপন্ডেন্ট, কানাডা: গত ১৯ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি কর্তৃক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কানাডা শাখার আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করেন। 

সুকোমল রায়কে আহবায়ক এবং আবীর খন্দকার, তাসমিয়া শাওন ও মনিরুল ইসলাম তারেক-কে যুগ্ম-আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন কামরুল ইসলাম, তাজুল ইসলাম, সিদ্দার্থ সাহা, সেলিনা পারভীন রিনি, মোঃ মাসুদুর রহমান, আহবাব হোসেন, তাসফিন হোসাইন, মৌ ইসলাম, জাফর আহমেদ, জুলহাস উদ্দিন, মাহমুদুল হাসান আসিফ।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কানাডার আহ্বায়ক কমিটি প্রবাসের মাটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমুন্নত রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আন্তরিকতার সহিত কাজ করে যাবে। কানাডার বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের একত্রিত করে আগামী দিনে একটি পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার কার্যক্রম চালিয়ে যাবে।

আহবায়ক কমিটি অনুমোদন প্রদানের জন্য কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুকে স্বেচ্ছাসেবক লীগ, কানাডার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

নিউজনাউ/আরবি/২০২২

X