alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

পাঠান দর্শনের মাঝেই ভাইজান-এর উপস্থিতি!

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২৩, ০৬:৩৪ পিএম

পাঠান দর্শনের মাঝেই ভাইজান-এর উপস্থিতি!
alo

নিউজনাউ ডেস্ক: সালমান খানের ঈদের ছবি ‘কিসি কা ভাই, কিসি কা জান’-এর টিজার প্রকাশিত হয়েছে। ইউটিউবে মুক্তির আগেই শাহরুখ খানের পাঠান সিনেমার শোতে এই ছবির টিজার দেখানো হলো। এছাড়া যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে শাহরুখের পাঠানে নিজের উপস্থিতি থাকায় সিনেমাটি চলাকালীন নিজের ‘কিসি কা ভাই, কিসি কা জান’-এর টিজার প্রকাশ করেন ভাইজান। 

২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে পাঠান। মুক্তির পরপরই ঝড় তুলেছে সিনেমাটি। এই ঝড়ের মাঝেই আরেক ঝড়ের আভাস দিয়ে গেলেন বলিউড ভাইজান। সালমানের টিজারটি দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।প্রায় ১ মিনিট ৪০ সেকেন্ডের টিজারটি সালমান খানের মরুভূমিতে বাইক চালানোর দৃশ্য দিয়েই শুরু হয়। এরপর তাকে একটি চলন্ত মেট্রো ট্রেনে ঢুকতে দেখা যায় এবং একটি ভিড়ের মাঝে মারামারি করতে দেখা যায়। দুর্দান্ত অ্যাকশন, বিল্ডিং থেকে লাফিয়ে পড়া ও শত্রুদের মারধরের পাশাপাশি সালমানকে পূজা হেগড়ের সঙ্গে রোমান্সও করতে দেখা যায় টিজারে।

গত বছর শুটিংয়ের শুরু থেকেই ‘কিসি কা ভাই কিসি কি জান’ বেশ আলোচনায় ছিল। সিনেমাটি প্রথমে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ শিরোনামেই রিলিজ হবার কথা থাকলেও পরে নাম বদলে ‘কিসি কা ভাই, কিসি কি জান’ করা হয়। ফরহাদ সামজি পরিচালিত সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সালমান খান, পূজা হেগড়ে এবং ভেঙ্কটেশ। এতে শেহনাজ গিলও রয়েছেন। ২০২৩ সালের ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

নিউজনাউ/কেআই/২০২৩

X