alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

২৫৩ কোটি টাকা এক কনসার্টের জন্য পারিশ্রমিক নিলেন বিয়ন্সে

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০২৩, ০৩:২৭ পিএম

২৫৩ কোটি টাকা এক কনসার্টের জন্য পারিশ্রমিক নিলেন বিয়ন্সে
alo

নিউজনাউ ডেস্ক: মার্কিনের এ সময়ের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী বিয়ন্সে জিযেল নোলস। দীর্ঘদিন বিরতির পর আবারও হাজির হয়েছেন গানের জগতে। সম্প্রতি একটি কনসার্টে গান গাইতে দুবাইতে এসেছিলেন তিনি। তবে সেই কনসার্টের জন্য যত টাকা পারিশ্রমিক নিয়েছেন বিয়ন্সে। তা দেখে রীতিমতো চমকে গেছেন সবাই।

শনিবার (২১ জানুয়ারি) দুবাইয়ের বিলাসবহুল হোটেল ‘আটলান্টিস দ্য রয়্যাল’য়ে পারফর্ম করেন বিয়ন্সে। এবার কনসার্টে গান নয়, ভিন্ন একটি কারণে খবরের শিরোনাম হয়েছেন তিনি। দুবাইয়ের ওই কনসার্টে গাওয়ার জন্য ২ কোটি ২৪ লাখ ডলার নিয়েছেন বিয়ন্সে। যা বাংলাদেশি টাকায় ২৫৩ কোটি টাকার বেশি!

এদিন হলুদ রঙের গাউনে মঞ্চে নিজেকে মেলে ধরেছিলেন তিনি। কনসার্টে তার আলোচিত গান ‘ব্রাউন স্কিন গার্ল’ গানে পারফর্ম করেন এই গায়িকা। এ সময় বিয়ন্সের এগারো বছর বয়সী কন্যা আইভি কার্টারও তার সঙ্গে পারফর্ম করেন। তবে আলোচিত কনসার্টটিতে সাধারণ ভক্তদের অংশগ্রহণের কোন সুযোগ ছিল না, শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরাই সেখানে উপস্থিত ছিলেন।

গেল বছর মুক্তি পায় বিয়ন্সের অ্যালবাম ‘রেনেসাঁ’। মুক্তির পরেই ব্যাপক জনপ্রিয়তা পায় অ্যালবামটি। রীতিমতো সমালোচকদের প্রশংসা জোয়ারে ভেসেছেন এই গাইয়িকা।

নিউজনাউ/এফএস/২০২৩

X