alo
ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

বাঁধনের ‘ওজন’ বেড়েছে

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২৩, ০৭:৪৫ পিএম

বাঁধনের ‘ওজন’ বেড়েছে
alo

জোবাইর রিফাত:  বাঁধন কোন বাঁধন? রেহেনা মরিয়ম নূর পর সম্প্রতিগুঁটিওয়েব সিরিজের মাধ্যমে নিজেকে প্রতিনিয়ত অনন্য উচ্চতায় নিয়ে চলেছেন হালের দর্শকপ্রিয় বাংলাদেশী নায়িকা আজমেরী হক বাঁধন।  একের পর এক ‘ওজনদারকাজ করে চোখের পলকেই বাঁধন যেন রাতারাতি বদলে দিয়েছেন নিজের গোটা ক্যারিয়ার। তাই বলা চলে, কাজের মানুষ বাঁধনের ওজন প্রতিনিয়ত বাড়ছে।

শনিবার (২২ জানুয়ারি) বাঁধন তাঁর ভেরিফাইড ফেসবুক আইডিতেহইচই বাংলাদেশ মিটশিরোনামে একটি প্রোগ্রামের ৮টি ছবি পোস্ট করেছেন। আর সে পোস্টের কমেন্টবক্সে ওজনদার এই অভিনেত্রীর কাজের পাশাপাশি তাঁকে দেখতেও যে আগের চেয়ে বেশি সুন্দর লাগছে সেটি অকপটেই লিখে ফেলছেন তাঁর ভক্ত-সমর্থকেরা।

পোস্টে তাঁকে ভালোবেসে তার অসংখ্য ভক্তরা লিখেছেন, ‘তোমাকে ভীষণ সুন্দর লাগছে কেউবা লিখেছেন, ‘আমার ক্রাশ আউটলুক পরিবর্তন হওয়াতে নেতিবাচক মন্তব্যও এসেছে পোস্টটিতে।

নতুন বছরটা ভিন্নভাবে উপভোগ করছেন জনপ্রিয় মডেল অভিনেত্রী আজমেরী হক বাঁধন। নতুন বছরের শুরুতেই ওটিটির কাজ নিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী। জানুয়ারি একটি ওটিটি প্লাটফর্মে প্রচার করা হয় তার অভিনীত নাটকগুটি ডার্ক-থ্রিলারধর্মী সিরিজ নির্মাণ করেছেন শঙ্খ দাশগুপ্ত। বলা চলে এটিই বছরের প্রথম ওয়েব সিরিজ। 

সবশেষ রেহানা, মুসকান,সুলতানা গুঁটি। বাংলা কনটেন্টে সম্ভবত এতটা শক্তিমান নারী চরিত্রের ধারাবাহিকতা আর কোনও অভিনেত্রী রক্ষা করতে পারেননি। যেটা করে দেখিয়েছেন আজমেরী হক বাঁধন।

তবে এসব ছাপিয়ে আজমেরী হক বাঁধন এবার দিলেন নতুন খবর। যেখানে তিনি হাজির হচ্ছেন প্রিসিলা চরিত্রে। বুধবার (১৮ জানুয়ারি) রাতে খবরটি ঘটা করে জানালো হইচই। যে সিরিজটির সঙ্গে যুক্ত আছেন সময়ের সেরা তিন নির্মাতা তানিম নূর (চিত্রনাট্য), কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় (পরিচালনা) এবং সৈয়দ আহমেদ শাওকী (প্রযোজক) সিরিজটির নামডেল্টা ২০৫১  

বাঁধন বলেন, ‘চরিত্রটি অসাধারণ। অদ্ভুত। আমি এই চরিত্রটিকে সততার সঙ্গে লালন করার চেষ্টা করছি। যেমনটা করেছি রেহানা, মুসকান আর সুলতানাকে।সিরিজের শুটিং শুরু হবে শিগগিরই। আর মুক্তি পাচ্ছে চলতি বছরই।

প্রসঙ্গত; বাঁধন অভিনীত ’রেহেনা মরিয়ম নূর’ দেশ-বিদেশে ব্যাপক সুনামের পাশাপাশি কুড়িয়েছে অসংখ্য পুরষ্কার।

নিউজনাউ/জেআর/২০২৩

X