alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মেহজাবীনের রহস্যময় ফেসবুক পোস্ট!

প্রকাশিত: ২১ জানুয়ারী, ২০২৩, ০৮:০৬ পিএম

মেহজাবীনের রহস্যময় ফেসবুক পোস্ট!
alo

নিউজনাউ ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী রীতিমতো নাটক, টেলিফিল্ম, ওয়েব সিরিজে তার কাজ দিয়ে অনন্য একটি উচ্চতা অর্জন করেছে। অভিনয় ও ব্যক্তিগত জীবনে খুব পরিপাটি তিনি। হঠাৎ করে তার একটি স্ট্যাটাসে তোলপাড় হয়ে যায় নেটদুনিয়া।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে মেহজাবীন তার ফেসবুকে একটি রহস্যজনক পোস্ট করেন। তার সেই পোস্ট ঘিরে রহস্য দানা বাঁধে। প্রশ্ন জাগে ভক্তদের মনে।

মেহজাবীন লিখেন, এভাবে আর কতদিন চুপ থাকব আমি? এর পরপরই জল্পনা শুরু হয় নেটমাধ্যমে। এই পোস্টের মাধ্যমে আসলে কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী?

পোস্টের মন্তব্যের ঘরে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কৌতূহলী হতে দেখা গেছে। কেউ লিখেছেন, ‘কী হয়েছে খুলে বলুন’। আবার কেউ বলছেন, ‘এত রহস্য রাখার কী দরকার সত্যটা সামনে আনুন’। কেউ কেউ তো আগ বাড়িয়ে বিয়ের খবর সামনে আনতে উপদেশ দিতেও ভুলছেন না।

২০১৮ সাল থেকে মিডিয়াপাড়ায় শোনা যাচ্ছিল, নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে মেহজাবীনের ‘প্রেমের কথা’। এরই মধ্যে তারা নাকি বিয়েও করেছেন! তবে বিষয়টি নিয়ে তাদের দুজনের কেউই এখনো মুখ খোলেননি।

এরপর থেকেই মেহজাবীন-রাজিবের অনেক ছবিই নানা সময় সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। তবে এবারে বেশ কিছু সূত্র বলছে, প্রেম পরিণয়ে রূপ দিয়েছেন এ জুটি। বিষয়টিতে সোশ্যাল মিডিয়ায় নিজের অবস্থান পরিষ্কার করলেও থামছে না রটনাকারীরা। তারা অভিনেত্রীর সাম্প্রতিক পোস্টেও বিয়ের গন্ধ খুঁজে পাচ্ছেন।

ধারণা করা হচ্ছে, মেহজাবীনের এই রহস্যমাখা পোস্ট মূলত তার আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’কে কেন্দ্র করেই। যেটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার গল্প। যেখানে এক দম্পতির মধ্যকার দ্বন্দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে। তবে তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব, সেটাই মূল রহস্য। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। সিরিজটির প্রচারণার কৌশল হিসেবে অভিনেত্রীর এমন রহস্যময় পোস্ট কি-না, তা সময়ই বলে দেবে।

নিউজনাউ/কেআই/২০২৩

X