alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সিনেমার জন্য ১২ কেজি ওজন কমালেন নিশো

প্রকাশিত: ২১ জানুয়ারী, ২০২৩, ০২:৩৪ পিএম

সিনেমার জন্য ১২ কেজি ওজন কমালেন নিশো
alo

নিউজনাউ ডেস্ক: টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। বর্তমানে নাটক, টেলিফিল্ম কিংবা ওয়েব সিরিজ-সবক্ষেত্রেই দাপটের সঙ্গে অভিনয় করছেন তিনি। একের পর এক চমক নিয়ে আসছেন তার ভক্ত-অনুরাগীদের জন্য। যদিও ছোটপর্দায় এখন আর আগের মতো দেখা যায় না এই অভিনেতাকে।

বর্তমানে নিশোর মনোযোগ এখন ওটিটির দিকে। তার কাজ মানেই ইউটিউবে মিলিয়ন মিলিয়ন ভিউ। সেইসঙ্গে বড়পর্দাতেও নাম লেখাতে যাচ্ছেন ‘কাইজার’ খ্যাত এই অভিনেতা।

কিছুদিন আগেই নিশোকে প্রথম সিনেমার ঘোষণা দেন তরুণ নির্মাতা রায়হান রাফী। ছবিটির নাম ‘সুড়ঙ্গ’। এতে নিশোর বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা তমা মির্জা। আর এই ছবির জন্যই গেল ছয় মাসে ১২-১৩ কেজি ওজন কমিয়েছেন এই অভিনেতা। ঝরিয়ে ফেলেছেন শরীরের অতিরিক্ত সব মেদ।

তবে ছবির জন্যই কি ওজন কমিয়েছেন কিনা জানতে চাইলে মজার ছলেই জবাব দেন নিশো। অভিনেতা বলেন, শুধু সিনেমার জন্য নয়, আমি ওজন কমিয়েছি আমার নিজের জন্য, পরিবারের জন্য এবং সিনেমার জন্যও।

প্রসঙ্গত, নিশোর আসন্ন সিনেমা ‘সুড়ঙ্গ’ প্রযোজনা করছে ওটিটি প্লাটফর্ম চরকি। আগামী মার্চে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। এছাড়াও চলতি বছর ওটিটির কাজে বেশ ব্যস্ত থাকবেন তিনি। সামনেই ‘আ কমন ম্যান’ ও ‘কাইজার’র দ্বিতীয় পর্ব ‘কাইজার লেভেল টু’তে কাজ করবেন তিনি। সেই সঙ্গে যুক্ত হবেন আরও কিছু কাজের সঙ্গে।

 

নিউজনাউ/কেআই/২০২৩
 

X