alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মেসি-রোনালদোর মাঝে অমিতাভ!

প্রকাশিত: ২০ জানুয়ারী, ২০২৩, ০৪:০৫ পিএম

মেসি-রোনালদোর মাঝে অমিতাভ!
alo

নিউজনাউ ডেস্ক: সৌদি আরবের মাটিতে লিওনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনালদো খেলা দেখার অপেক্ষায় যাঁরা বসেছিলেন তাঁরা খেলা শুরুর আগেই পেলেন এক চমৎকার চমক। মেসি-রোনালদোর সঙ্গে করমর্দন করতে মাঠে প্রবেশ করেছিলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন।

সেখানে অন্য ফুটবল খেলোয়াড়দের মধ্যে নেইমার এবং কিলিয়ান এমবাপ্পেও ছিলেন। ওই করমর্দনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

লিওনেল মেসির প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) বিপক্ষে সৌদি অল-স্টার একাদশের হয়ে খেলছেন রোনালদো। ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে সৌদি আরবের রাজধানী রিয়াদে।

ম্যাচের আগে অমিতাভ বচ্চন মাঠে নেমে খেলোয়াড়দের শুভেচ্ছা জানান। ম্যাচে তার উপস্থিতি সবাইকে অবাক করেছে। অনেকেই খুশি হয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও শেয়ার করেছেন।

অমিতাভ বচ্চন নিজেও টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে মাঠে হাঁটতে এবং পরে খেলোয়াড়দের শুভেচ্ছা জানাতে দেখা যাচ্ছে।

এর সঙ্গে তিনি লিখেন, ‘টি ৪৫৩৩-রিয়াদে একটি সন্ধ্যা... কী দারুণ একটি সন্ধ্যা! ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে, নেইমার সবাই একসঙ্গে খেলছেন। সেই খেলা উদ্বোধনের জন্য আমি আমন্ত্রিত অতিথি। পিএসজি বনাম রিয়াদ সিজনস। অবিশ্বাস্য!’

প্রসঙ্গত, সৌজন্য ম্যাচ হলেও বৃহস্পতিবারের ওই খেলায় লড়াই ছিল হাড্ডাহাড্ডি। মোট গোল হয় ৯টি। তবে শেষ হাসি হাসে মেসি-নেইমারের পিএসজি। তাই সোশ্যাল মিডিয়ায় বেশ উৎফুল্ল মেসিভক্তরা!

নিউজনাউ/কেআই/২০২৩

X