alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মানবিক আবেদন গায়ক আসিফের

প্রকাশিত: ১৯ জানুয়ারী, ২০২৩, ০৬:২১ পিএম

মানবিক আবেদন গায়ক আসিফের
alo


নিউজনাউ ডেস্ক: দুই মাস আগে মারা গেছেন সংগীতশিল্পী মোতাহার মজনু। শিল্পীর চলে যাওয়ায় পর তার পরিবার পড়েছে সংকটে। এই অবস্থায় পরিবারটির পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর।

দেশের গীতিকবি, সুরকার, কম্পোজার, সংগীতশিল্পী, অডিও লেবেল এবং সংগীত সংশ্লিষ্টদের পরিবারটির পাশে দাঁড়ানোর জন্য বিনীত আবেদন জানিয়েছেন তিনি।

 

 

আসিফ বলেছেন, ‘সংগীতশিল্পী মোতাহার মজনু মারা গেছেন দু’মাস হলো। মৃত্যুকালে তার বয়স ছিল ঊনষাট। তিনি গানকে ভালোবাসতেন, ওই রকম নামডাকওয়ালা শিল্পী ছিলেন না। নিরীহ প্রকৃতির বন্ধুবৎসল একজন সহজ সরল ভালো মানুষ ছিলেন। ছোট একটা চাকরি করতেন এটিএন মিউজিকে।’

 

প্রয়াত এই শিল্পীর পরিবারের সংকটের কথাও তুলে ধরেন তিনি, ‘মজনু ভাইয়ের বড় ছেলে আইডিয়াল স্কুলে ক্লাস এইটে পড়ে। সাত বছর বয়সী ছোট মেয়েটা স্পেশাল চাইল্ড (অটিস্টিক)। পরিস্থিতি বিবেচনায় খুব কঠিন সময় পার করছে এই পরিবারটি। আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় পরিবারটি স্বাভাবিক জীবন ধারণ করতে পারবে।’

ও প্রিয়া’ খ্যাত এই গায়ক আরও যোগ করেন, ‘মজনু ভাইয়ের স্ত্রীর পক্ষে আমি আসিফ আকবর সাহায্য তহবিল সংগ্রহে সমন্বয়কের দায়িত্বে আছি, সঙ্গে আছেন আরও কিছু শুভাকাঙক্ষী। তহবিল জমা হচ্ছে সংগীতশিল্পী ও চিত্রকর এম আই মিঠুর তত্ত্বাবধানে।

নিউজনাউ/এফএস/২০২৩

X