মাঝপথে জাহ্নবীর সিনেমার শুটিং বন্ধ

নিউজনাউ ডেস্ক: কৃষকদের আন্দোলনের মুখে পড়ে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের অভিনিত ‘গুড লাক জেরি’ সিনেমাটির শুটিং বন্ধ করতে বাধ্য হন পরিচালক।

গত শনিবার পাঞ্জাবের পাটিয়ালা শহরের ভূপিন্দ্র রোডে সিনেমাটির শুটিং চলাকালিন সময়ে প্রতিবাদরত কৃষকদের একটি দল সেখানে গিয়ে শুটিং থামানোর দাবি তোলে। এ সময় দলের সদস্যরা তাদের সঙ্গে কথা বলে বোঝানোর চেষ্টা করলেও শেষমেশ কোনো সুরাহা না হওয়ায় কাজ বন্ধ করে হোটেলে ফিরে আসলে কৃষকরা হোটেলের সামনে এসেও স্লোগান দিতে শুরু করেন। পুলিশ এসে শুটিং বন্ধ হওয়ার কথা জানিয়ে আশ্বস্ত করলে থামেন তারা।

এদিকে কৃষকদের অভিযোগ, তাদের সমর্থনে বলিউড থেকে কেউ কথা বলেননি তাই নতুন কৃষি আইন তুলে না নেওয়া পর্যন্ত পাঞ্জাবে কোনো শুটিং হতে দেবেন না বলে জানান তারা।

নিউজনাউ/এনএইচএস/২০২১

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...
মূল্য সূচকের উত্থানে লেনদেন শুরু-হাইকোর্টে অর্থ পাচারকারীদের নাম-পরিচয় দাখিল শুনানি আজ-জামিন চেয়েছেন কার্টুনিস্ট কিশোর-ভাসানচরে যাচ্ছে ওআইসির প্রতিনিধি দল-প্রেসক্লাবে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ-মিয়ানমারে সামরিক অভ্যুত্থানবিরোধী মিছিলে গুলিতে নিহত ১-১২ ম্যাচ বাকি থাকতেই শিরোপার কাছে সিটিজেনরা-স্বাস্থ্যের গাড়িচালক মালেকের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি আজ-হালি দিয়ে দুইয়ে এমবাপ্পেরা-এসিআর বদলে আসছে এপিএআর