alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মৃত্যুর ১৫ দিন পর জীবিত ঐন্দ্রিলা!

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০২২, ১১:৩৭ এএম

মৃত্যুর ১৫ দিন পর জীবিত ঐন্দ্রিলা!
alo


নিউজনাউ ডেস্ক:  ওপার বাংলার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা গেলো কয়েক দিন আগেই প্রয়াত হয়েছে। তবে অবিশ্বাষ্য হলেও সত্যি এবারে বাঁচিয়ে তোলা হবে ঐন্দ্রিলাকে হ্যাঁ,  মৃত্যুর  মাত্র ১৫ দিন পর আবারও তিনি হাঁটবেন, কথা বলবেন, নাচবেন এমনকি ইচ্ছেমতো ঘুরেও বেড়াবেন। একদম জীবন্ত যাকে বলে। কি, অবাক হচ্ছেন? কিভাবে সম্ভব। আসলে রূপকথার জিয়নকাঠি দিয়ে  সান বাংলাতে জীবিত ফিরছেন ঐন্দ্রিলা। 

সোমবার (৫ ডিসেম্বর) থেকে আবারও টেলিভিশনের পর্দায় ঐন্দ্রিলা। সে যে চলে গিয়েও থেকে গেছে সকলের মধ্যে। তার লড়াই, যতই প্রশংসা করা হোক ততই কম। প্রিয় অভিনেত্রীকে  শ্রদ্ধা জানাতে এক নিদারুণ সিদ্ধান্ত নিয়েছে সান বাংলা। নতুন করে আবার সম্প্রচার করা হবে ‘জিয়নকাঠি’। প্রয়াত ঐন্দ্রিলার অভিনয় আবারও দেখতে পাবেন তার ভক্তরা। এই সিরিয়ালে জাহ্নবীর চরিত্রে দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। এটিই ছিলো তার অভিনীত শেষ সিরিয়াল ।

ক্যানসার থেকে সেরে উঠেই এই ধারাবাহিক করেছিলেন ঐন্দ্রিলা। কথা ছিল আরও অনেক কাজ করবেন। কিন্তু সেই কথা আর রাখতে পারলেন না । যদিও বা চ্যানেলের তরফে এই প্রসঙ্গে মুখ খুলতে রাজি নন কেউই। তবে তার মৃত্যুর পরেও যে ‘জিয়নকাঠি’র নানান মুহূর্ত বন্দি হয়ে রয়েছেন মানুষের মণিকোঠায়। বারবার ফিরে আসছে সেইসব স্মৃতি। সোশ্যাল মিডিয়ায় আজও অভিনেত্রীর সেই হাসিমুখটা দেখতেই আগ্রহী সকলে।

ঐন্দ্রিলা নাচছেন, গাইছেন কখনও সবার সঙ্গে ঘুরতে বেরিয়ে দেদার মজা করছেন— তার এই স্মৃতিগুলোই যে পরিবারের বেঁচে থাকার একমাত্র রসদ। তার মৃত্যুর পরেই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছেন সব্যসাচী নিজেও। কাছের মানুষকে হারিয়েছেন, তারপর যেন আর কিছুই ভাবতে পারেননি সব্য। এমনকি শোনা যাচ্ছে ঐন্দ্রিলার পরলৌকিক ক্রিয়াও করেননি সব্যসাচী ও অভিনেত্রীর পরিবার। যদিও মুখাগ্নি করেছিলেন সব্য। 

উল্লেখ্য, টানা ২০ দিন আমরণ লড়াই, বেশ কয়েকবার হার্ট অ্যাটাক এবং তারপরও হার মানেননি ঐন্দ্রিলা। কিন্তু শেষরক্ষা হয়নি। গত ২০ নভেম্বর সব্যর হাত ছেড়ে পাড়ি দিয়েছেন না ফেরার দেশে।

নিউজনাউ/এফএস/২০২২

X