alo
ঢাকা, রবিবার, নভেম্বর ২৭, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

জন্মদিনে বুবলীকে ডায়মণ্ডের নাকফুল দিলেন শাকিব

প্রকাশিত: ২১ নভেম্বর, ২০২২, ০২:৫৯ পিএম

জন্মদিনে বুবলীকে ডায়মণ্ডের নাকফুল দিলেন শাকিব
alo

 

নিউজনাউ ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন আজ। আজকের এই দিনে নোয়াখালীর সোনাইমুড়িতে জন্ম তার। চার ভাই-বোনের মধ্যে বুবলী তৃতীয়। অর্থনীতিতে অনার্সের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন এই অভিনেত্রী।

বুবলী সংবাদ উপস্থাপিকা ছিলেন। তবে ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করেন তিনি। প্রথম সিনেমায় তার বিপরীতে ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আর ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই সফলতা পাওয়ায় পরবর্তীতে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একাধারে কয়েকটি সিনেমা সুপারহিট হয় তার।

এবারের জন্মদিনে শাকিব খান কি উপহার দিলেন গণমাধ্যমকে দেওয়া এক  প্রশ্নের উত্তরে  বুবলী জানালেন, “দেখুন ভাই, সে (শাকিব খান) নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে আয়োজন করে পালনও করে না। আমার জন্মদিন উপলক্ষে সে একদিন আগেই উইশ করেছে। এছাড়া গত সপ্তাহে আমাকে সে উপহার দিয়েছে। আমি আগে থেকে জানতাম কি ছিল সেই উপহার। আমি খুলে দেখিনি পরে যখন খুলে দেখলাম সেটা ছিল ডায়মন্ডের নাকফুল।”

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। গত ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।

নিউজনাউ/এসএইচ/২০২২ 

X