alo
ঢাকা, শনিবার, ডিসেম্বর ১০, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ঢাকায় মঞ্চ মাতালেন নোরা ফাতেহি, দিলেন উড়ন্ত চুমু

প্রকাশিত: ১৯ নভেম্বর, ২০২২, ০১:১২ এএম

ঢাকায় মঞ্চ মাতালেন নোরা ফাতেহি, দিলেন উড়ন্ত চুমু
alo

 

নিউজনাউ ডেস্ক: বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহির ঢাকায় আসা নিয়ে ছিল বেশ জল্পনাকল্পনা। তবে সব বিপত্তি শেষে তিনি ঢাকায় এসেছেন। না নেচেও মঞ্চ মাতিয়েছেন তিনি! রাত ৯টা ৪০ মিনিটে তিনি মঞ্চে এলে হলভর্তি দর্শক নোরা নোরা বলে চিৎকার শুরু করেন। আগ্রহী দর্শকদের উদ্দেশে উড়ন্ত চুমু ছুড়ে দেন নোরা ফাতেহি।

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাতটায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক আয়োজনে অংশ নেন তিনি।

নোরা বলেন, ‘শুভ সন্ধ্যা, আমি খুবই খুশি বাংলাদেশে এসে। আমি আনন্দিত এবং গর্বিত। দ্বিতীয়বারের মতো ঢাকায় এলাম। ঢাকায় আসাটা সব সময় আমার জন্য আনন্দের। আপনাদের উষ্ণ ভালোবাসায় আমি মুগ্ধ। ’

 

নোরা ফাতেহির মঞ্চে আসার আগে দুই ঘণ্টার বেশি চলতে থাকে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ অনুষ্ঠানের নানা আয়োজন। সন্ধ্যা সাতটায় শুরু হওয়া ওই আয়োজনের ফ্যাশন শোতে অংশ নেন ঢালিউডের এ সময়ের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। আয়োজনের শুরুতে সমাজের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য কয়েকজন নারীকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেন, সাবেক সেনাপ্রধান জেনারেল  আজিজ আহমেদসহ অনেকে।

এর আগে অনুষ্ঠানে অংশ নিতে বলিউড অভিনেত্রী, নৃত্যশিল্পী নোরা ফাতেহি আজ শুক্রবার বেলা দুইটায় হজরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। এরপর একটি পাঁচ তারকা হোটেলে ঠেন। বিশ্রাম শেষে রাতে অনুষ্ঠানে আসেন।

‘সাকি সাকি’, ‘দিলবার’ গানে নাচ পরিবেশন করে ঝড় তোলা নোরা এ মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। 

মরক্কীয় বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। তবে বলিউডে নাম লেখানোর স্বপ্ন নিয়ে ভারতে পা রেখেছিলেন তিনি।

নিউজনাউ/পিপিএন/২০২২

X