alo
ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২ খ্রিস্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সৃজিতের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, মুখ খুললেন মিথিলা

প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০২২, ০৩:০৩ পিএম

সৃজিতের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, মুখ খুললেন মিথিলা
alo

নিউজনাউ ডেস্ক: সৃজিত-মিথিলার সুখের সংসারে নাকি চিড় ধরেছে! টালিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এমন কানাঘুষো। দুজনের বিচ্ছেদ জল্পনা উস্কে দিয়েছে তারকা দম্পতির এক হেঁয়ালি ভরা পোস্ট। অনেকের মনেই প্রশ্ন তবে কি ঘর ভাঙছে 'সৃজিলা'র? এমনিতে আজকাল টালিউডের চেয়ে বলিউডেই বেশি সময় কাটাচ্ছেন সৃজিত। অন্যদিকে মিথিলাও ব্যস্ত নিজের কমিটমেন্ট নিয়ে। কখনও বাংলাদেশ তো কখনও আফ্রিকা- ছুটে বেড়াচ্ছেন তিনি।

তাহসানের প্রাক্তন স্ত্রী মিথিলা বছর দুয়েক আগে ভালোবেসে বিয়ে করেছেন সৃজিত মুখোপাধ্যায়কে। দুজনের প্রেমের চর্চা, বিয়ে-সব নিয়েই তুমুল আগ্রহ দুই বাংলার মানুষের। এর আগে বহু নায়িকার সঙ্গে সৃজিতের নাম জড়ালেও ব্যাপারটা বিয়ে অবধি গড়ায়নি, সে জায়গায় হুট করে মিথিলায় মজে মালাবদল সেরে নিলেন সৃজিত! এই প্রেমকাহিনি নিয়ে স্বভাবতই আকর্ষণ কম নয় দর্শকদের। কিন্তু দু-বছর যেতে না যেতেই নাকি বিচ্ছেদ হচ্ছে দুজনের। এই প্রসঙ্গে মুখ খুলেছেন মিথিলা।

এই নায়িকা জানান 'বিয়ে ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন। আমার কোনো ধারণাই নেই আমাদের একটা সাধারণ সোশ্যাল মিডিয়া পোস্ট কীভাবে ডিভোর্সের জল্পনা শুরু করে দিল’। 

মিথিলা যোগ করেন, ‘শুরুতে সৃজিতের পোস্ট আমি খেয়াল করিনি। যখন লোকজন এটি নিয়ে কথা বলতে শুরু করল, আমার বেশ কয়েকজন বন্ধু আমাকে ব্যাপারটা বলে। আমি তো অবাক হয়ে গিয়েছিলাম যে কত সহজভাবে লোকে আমাদের ডিভোর্স নিয়ে কথা বলছে। আমরা তো তেমন কিছুই লিখিনি’। 

একজনের এসব গুজব রটানো অনৈতিক বলে মনে করেন মিথিলা। ‘আমার কাছে এ বিষয়টি খুব অনৈতিক। আমাদের একটা মেয়ে আছে। সে বড় হচ্ছে। ঠিক একইভাবে ডিভোর্সের জল্পনা শুরু হয়েছিল, যখন কোভিডের জন্য আমি ঢাকায় আটকে পড়েছিলাম।’

সেলিব্রিটিদের জীবন নিয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও সমালোচকদের সবসময় আগ্রহ থাকে এমনটি মানেন সৃজিতপত্নী। ‘আমি জানি সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে। তবে এখন বিষয়টি বাড়াবাড়ির পর্যায়ে চলে গেছে। দিনের শেষে একজন নারীর মানহানি হচ্ছে। এটি ঠিক নয়’। 

সম্প্রতি মেয়ে আইরাকে নিয়ে থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন মিথিলা। সেখান থেকে কলকাতায় ফিরেছেন। সেখান থেকেই গত শনিবার ইনস্টাগ্রামে ছবি দিয়ে মিথিলা একটি রহস্যজনক পোস্ট করেন। সৃজিতপত্নী লিখেছিলেন— ‘কীভাবে জানো তুমি যে প্রেম সত্যি? কীভাবে জানো এই প্রেম ন্যায্য? উত্তর পেতে কতদূর যেতে পারবে তুমি জানার আগে যে সেটি সেখানে নেই?’

একই দিনে কেরালায় শুটিংয়ে ব্যস্ত সৃজিত জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করে পোস্ট করেছেন। সঙ্গে বেশ মন উদাস করে দেওয়া একটা ছবি। পোস্টে তিনি লেখেন— ‘সেখানে রাগের দরকার নেই, সেখানে দোষারোপের প্রয়োজন নেই। সেখানে কিছু প্রমাণ করার নেই। সব একই আছে। শুধু একটা গাছ একাকী দাঁড়িয়ে আছে সৈকতে। সমুদ্রের ধারঘেঁষে। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে। এবার বিদায় নিতে হবে।’


দুজনের দুটি পোস্ট ঘিরে শুরু হয় জল্পনা। যেটি তাদের বিচ্ছেদ পর্যন্ত গিয়ে গড়ায়।

নিউজনাউ/এসএইচ/২০২২ 
 

X