alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

নতুন কাউকে নিয়ে চিন্তার সুযোগ হয়নি : বাঁধন

প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০২২, ০১:২০ পিএম

নতুন কাউকে নিয়ে চিন্তার সুযোগ হয়নি : বাঁধন
alo

 

নিউজনাউ ডেস্ক: নিজেকে প্রতিনিয়ত ভেঙে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’-এ এক লুকে, প্রথম বলিউড সিনেমা ‘খুফিয়া’য় অন্য লুকে ধরা দিয়েছেন তিনি। ভাঙা পড়ার ধারাবাহিকতায় এবার বাঁধন হাজির হচ্ছেন আরও একটি নতুন লুকে। ড্রাগ ডিলারের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।

দেশীয় ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবার ওয়েব সিরিজে কাজ করছেন বাঁধন। নাম ‘গুটি’। সেখানেই ড্রাগ ডিলারের ভূমিকায় হাজির হবেন নায়িকা। তার চরিত্রটির নাম সুলতানা। এই সিরিজটি নির্মাণ করছেন শঙ্খ দাশগুপ্ত। এখানে বাঁধন রয়েছেন মুখ্য ভূমিকায়।

দেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এই অভিনেত্রীর এখন বলার মতো অনেক গল্প কিংবা তাকে নিয়েই এখন অনেক গল্প। তার সাফল্যের পেছনে রয়েছে হাসি, কান্না, আনন্দ-বেদনার সংমিশ্রণ। সব বাঁধা পেছনে ফেলে নিজের অভিনয় নৈপুণ্যে দর্শকমহলে মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি।

একদিকে সিনেমা, অন্যদিকে ব্যক্তিজীবন- দুই জায়গায়ই আলোচনায় থাকেন তারকারা। বাঁধনও সেই তালিকার বাইরে নয়। তার ব্যক্তিজীবন নিয়েও নেটিজেনদের আগ্রহের মাত্রা একটু বেশিই বটে!

ভবিষ্যতে সম্পর্ক, বিয়ে করা নিয়ে ভাবছেন? বাঁধন বলেন, আপাতত নয়। আমি আর মেয়ের মাঝখানে নতুন কাউকে নিয়ে চিন্তার করার এখনো সুযোগ হয়নি। তবে ভবিষ্যতে কী হবে- সেটা বলতে পারব না। মানুষের জীবনে ইমোশনাল সাপোর্টের জন্য পার্টনার দরকার হতেই পারে। সেটা অন্য বিষয়। আগে গৎবাঁধা মানুষ ছিলাম। এখন মেয়ে ও আমাকেই নিয়ে ভাবী। এখন চিন্তারও পরিবর্তন হয়েছে।

নিউজনাউ/এসএইচ/২০২২

X