alo
ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বড়পর্দায় মুখোমুখি পূজা-মাহি

প্রকাশিত: ০৭ অক্টোবর, ২০২২, ১২:৪৩ পিএম

বড়পর্দায় মুখোমুখি পূজা-মাহি
alo

 

নিউজনাউ ডেস্ক: হালের দুই জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি ও পূজা চেরি। মাহি অভিনয়ে কিছুটা সময় বিরতিতে থাকলেও পূজা নিয়মিত বড় পর্দায় অভিনয় করে যাচ্ছেন। সেই দিক থেকে মাহিয়া মাহি ফিরেছেন আবারও অভিনয়ে। এবার এই দুই জনপ্রিয় চিত্রনায়িকা মুখোমুখি হতে যাচ্ছেন। তবে বাস্তবে নয়, বড় পর্দায়। 

শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেতে যাচ্ছে তাদের সিনেমা।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। এতে তার বিপরীতে অভিনয় করছেন আদর আজাদ, শিপন মিত্র প্রমুখ। সিনেমাটি দেশের ৩০টি হলে মুক্তি পাচ্ছে।

অন্যদিকে ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘হৃদিতা’ সিনেমায় অভিনয় করেছেন পূজা চেরি। তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক এ বি এম সুমন প্রমুখ। সিনেমাটি দেশের ২১টি হলে মুক্তি পাচ্ছে।

যাও পাখি বলো তারে' ছবিটিকে নিজের ক্যারিয়ারের সেরা ছবি হিসেবে মন্তব্য করেছেন মাহি। তিনি বলেন,  অসাধারণ একটি গল্পের ছবি এটি। সেটাকে পরিচালক এত সুন্দর করে উপস্থাপন করেছেন, প্রেক্ষাগৃহে গিয়ে সেটা টের পাবেন দর্শক। সব মিলিয়েই ছবিটিআমার ক্যারিয়ারের সেরা ছবি হবে বলে মনে হচ্ছে। 

অন্যদিকে পূজা চেরিও  জানালেন এমন গল্পের তিনি প্রথম অভিনয় করেছেন। আনিসুল হকের লেখা গল্পটি একটি জনপ্রিয় উপন্যাস। সে উপন্যাসটি পর্দায় যেনো আরও প্রাণবন্ত হয়ে উঠেছে। পূজার ভাষ্য, 'সিনেমাটি সাহিত্যিক আনিসুল হকের উপন্যাস হৃদিতা অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমার গল্প খুবই হৃদয় ছোঁয়া। প্রথমবারের মতো কোনো সাহিত্য-নির্ভর সিনেমায় কাজ করেছি। আমার বিশ্বাস ছবিটি দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।'

নিউজনাউ/এসএইচ/২০২২

X