alo
ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে ঘটল বিরল কান্ড, জন্ম নিলো একসঙ্গে ৩ সন্তান

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৩, ০৮:১৩ পিএম

ঠাকুরগাঁওয়ে ঘটল বিরল কান্ড, জন্ম নিলো একসঙ্গে ৩ সন্তান
alo

 


নিউজনাউ ডেস্ক: কৃষক তোফায়েল হোসেন ও যুথী আক্তার দম্পতির বিয়ে হয় ২০১৮ সালে। তারা  ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার ভূল্লী থানার দেবীপুর ইউনিয়নের কালেশ্বরগাঁওয়ের বাসিন্দা। কিন্তু বিয়ের ৪ বছর পেরিয়ে গেলেও আশার আলো হয়ে আসেনি বংশের প্রদীপ। তাই এতদিন সন্তান না হওয়ায় তাদের নানা কটু কথা শুনতে হয়েছে। তবে বিয়ের ৪ বছর পর এসে ঘটল বিরল কান্ড , বাচ্চা হচ্ছে না হওয়া দেখে কটু কথা শুনতে থাকা যুথী আক্তার একই সঙ্গে জন্ম দিয়েছেন ৩ সন্তান।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকালে দুই ছেলে ও এক মেয়ের জন্ম দেন তিনি। সেই সাথে তিন সন্তানের জন্ম হওয়ায় খুশি পরিবারসহ আত্মীয়-স্বজন। 


যুথী আক্তার আনন্দে উচ্ছ্বসিত হয়ে বলেন, আর মানুষের কটু কথা শুনতে হবে না। একসঙ্গে ৩ সন্তান দিয়ে আল্লাহ আমার কোল ভরে দিয়েছেন। অন্যদিকে যুথী আক্তারের স্বামী তোফায়েল হোসেনের কন্ঠে ও ছিল আনন্দের ছাপ । তিনি বলেন, এতো দিন ধরে মানুষের অনেক কটু সহ্য করতে হয়েছে। কোনো সন্তান না হওয়ায় আমি আর আমার বউ দুজনে মানসিকভাবে ভেঙে পড়েছিলাম। এইবার আল্লাহ আমাদের দিকে মুখ তুলে চেয়েছেন। তিনি আমাদের কোলে ৩ সন্তান দিয়ে ভরিয়ে দিয়েছেন। আমরা সবাই অনেক খুশি। সন্তানদের মানুষের মতো মানুষ বানাতে চাই।


যুথী আক্তারের মা জরিনা বেগম বলেন, ২০১৮ সালে আমার মেয়ের বিয়ে হয়। ৪ বছর কোনো সন্তান না হওয়ায় শ্বশুরবাড়ির লোকের কাছে অনেক অপমান সহ্য করতে হয়েছে। আজ তার কষ্ট সার্থক। আল্লাহ একসঙ্গে ৩ জন সন্তান দিয়েছেন।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. খাদিজা করিম বলেন, ঠাকুরগাঁও সদর হাসপাতালে এই প্রথমবার একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। যা ঠাকুরগাঁও সদরের জন্য বিরল একটি ঘটনা। তাদের নাম এখনও রাখা হয়নি। এইদিকে মা ও বাচ্চা সুস্থ রয়েছেন।

 

নিউজনাউ/এসবি/পিপিএন/২০২৩

X