alo
ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

ঘুমিয়ে থাকা মায়ের পাশ থেকে নবজাতক চুরি, এক ঘন্টায় উদ্ধার

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৩, ০৭:২০ পিএম

ঘুমিয়ে থাকা মায়ের পাশ থেকে নবজাতক চুরি, এক ঘন্টায় উদ্ধার
alo

বরিশাল ব্যুরো: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল (শেবাচিম) থেকে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। তবে চুরির এক ঘন্টার মধ্যেই ওই নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। একইসাথে এ ঘটনায় জড়িত এক নারীকে আটক করা হয়েছে। 

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে নগরীর আমানতগঞ্জ এলাকা থেকে শিশুটি উদ্ধার করা হয়।

নবজাতকের বাবার নাম হেলাল। তিনি শাওন পাইপ কারখানা শ্রমিক। তার স্ত্রীর নাম কাকলী। তারা নগরীর কাউনিয়া বিসিক রোড এলাকার বাসিন্দা৷ 

জানা যায়, গত ১৬ জানুয়ারি শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের লেবার ওয়ার্ডে হেলাল তার স্ত্রীকে ভর্তি করে। সেখানে ১৭ জানুয়ারি দুপুর আড়াইটায় অস্ত্রোপচারের মাধ্যমে একটি ছেলে সন্তান জন্ম দেন কাকলী। বুধবার দুপুরে হাসপাতালের তৃতীয় তলায় লেবার ওয়ার্ডে নবজাতক সন্তান নিয়ে বিছানায় ঘুমিয়ে ছিলেন তিনি। এসময় তার স্বামী তাকে রেখে কাজে বাসায় চলে যান। নবজাতকের ফুফু রেনু বেগম দুপুর সাড়ে ১২টার দিকে টয়লেটে যায়। কিন্তু তিনি টয়লেট থেক ফিরে এসে আর শিশুটিকে দেখতে পাননি। তার চিৎকারে অন্যান্যরা এগিয়ে আসে এবং পুলিশে খবর দেয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ জানান, খবর পেয়ে পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে দুপুর দেড়টার দিকে নগরীর আমানতগঞ্জ এলাকা থেকে ওই শিশুকে উদ্ধার করে। এসময় শাহিনুর নামে এক নারীকে আটক করা হয়। 

তিনি জানান, অসৎ উদ্দেশ্যে শিশুটিকে চুরি করা হতে পারে। ওই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

নিউজনাউ/আরএইচআর/২০২৩

X