alo
ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সোনারগাঁয়ে নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০২২, ০৩:০৩ পিএম

সোনারগাঁয়ে নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪
alo

 

নিউজনাউ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে  এক নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী  ওই তরুণী বাদী হয়ে সাতজনকে আসামি করে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে সোনারগাঁ থানায় মামলা করেন।

মামলার পরপরই অভিযুক্ত চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতাররা হলেন- সোনারগাঁয়ের চৌত্রাপাশা এলাকার ইসরাফিল (৩৩), রুহুল আমিন (২০), বাবু (২৬) ও খোকন আলম (২৬)।
এর আগে বুধবার (১২ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের চৌত্রাপাশা এলাকায় এ ঘটনা ঘটে।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাকির রাব্বানী জানান, বুধবার সন্ধ্যার পর উপজেলার সাদিপুর ইউনিয়নের ভরগাঁও এলাকার এক শিশুর জন্মদিনের অনুষ্ঠানে ওই তরুণী নৃত্য পরিবেশন করেন। পরে রাত ১টার দিকে ওই  তরুণী এবং নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পি   নয়াপুর বাজার এলাকায় ফেরার পথে চৌত্রাপাশা হাবুরটেক দাইয়ানের বাড়ির সামনে আসা মাত্রই  সাতজনের একটি সংঘবদ্ধ দল নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পিকে অস্ত্রের মুখে জিম্মি করে ওই তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়। আমরা এরই মধ্যেই চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি। বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে।


নিউজনাউ/এসএইচ/২০২২

X