alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামের কর্ণফুলীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৪ জানুয়ারী, ২০২৩, ০২:১৯ পিএম

চট্টগ্রামের কর্ণফুলীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
alo

 

কর্ণফুলী প্রতিনিধি: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলাতে মো. আমজাদ হোসেন (২৭) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কর্ণফুলী থানা পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর গ্রামের বাহারের ভাড়া ঘর থেকে  সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে কর্ণফুলী থানা পুলিশ। নিহত আমজাদ হোসেন লক্ষীপুরের রামগদী গ্রামের আমির হোসেনের পুত্র। 

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানায়, আমজাদ তিন বছর আগে প্রেম করে কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের লেদু ফকিরের মেয়ে রুমা বেগমকে বিয়ে করেন। তাদের সংসারে এক বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত আমজাদ হোসেন সৈন্যারটেক এলাকার  বেলামী টেক্সটাইল নামক পোশাক কারখানায় চাকরি করতেন। তার পাশাপাশি অটোরিকশা চালাতেন বলেও স্থানীয়রা জানান।

নিহত আমজাদ হোসেন এর ভাই মো. জুয়েল বলেন, কিছুদিন যাবৎ বিভিন্ন বিষয় নিয়ে আমার ভাই এবং তার স্ত্রীর মধ্যে মনোমালিন্য হচ্ছিল। গতকাল রাতেও তাদের মাঝে কথা কাটাকাটি হয়েছিল। সকালে তার স্ত্রী জানাল আমার ভাই ফাঁস নিয়েছে। খবর পেয়ে আমরা স্থানীয় মেম্বার এবং পুলিশকে খবর দিয়েছি।
 
জানতে চাইলে কর্ণফুলী থানার উপপরিদর্শক (এসআই) মো. বেলায়েত হোসেন বলেন , খবর পেয়ে সকাল ৮টার দিকে ওই যুবকের নিজ কক্ষ থেকে  ঝুলন্ত দেহ আমরা উদ্ধার করেছি। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। তবে পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে বলে ধারণা করা যাচ্ছে। 

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ নিউজনাউকে বলেন , উপজেলার খোয়াজনগর এলাকা থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

নিউজনাউ/পিপিএন/২০২৩

X