ফরিদপুরে বিকাশের ছিনতাই হওয়া টাকাসহ ২ জন গ্রেপ্তার

ফরিদপুর ব্যুরো: ফরিদপুরের আলফাডাঙ্গায় বিকাশের টাকা বিতরণ কর্মকর্তা (ডিএসও) কে হাতুড়িপেটা করে প্রায় ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছিনতাই হওয়া টাকার মধ্যে তিন লাখ টাকাও উদ্ধার হয়েছে।

রবিবার দুপুর ১টার দিকে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা।

গ্রেপ্তার হওয়া দু’জন হলো, আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের বুড়াইচ গ্রামের হানিফ শেখের ছেলে শামীম শেখ (৩৪) ও সদর ইউনিয়নের হিদাডাঙ্গা গ্রামের সরোয়ার মুন্সির ছেলে দিদার মুন্সি (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, বিকাশের ডিএসও কামরুজ্জামান মিন্টু মোটর সাইকেলযোগে গত ১০ জানুয়ারী এজেন্টদের সাথে টাকা লেনদেনের জন্য আলফাডাঙ্গা যান। পথিমধ্যে নওয়াপাড়া হাওড়ের ব্রিজের অদুরে চারজন দুর্বৃত্ত তাঁকে ধাক্কা দিয়ে ফেলে প্রথমে হাতুড়িপেটা করে। এরপর চাকুর ভয় দেখিয়ে তাঁর ব্যাগে থাকা ৯ লাখ ৯১ হাজার টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় তাদের পরনের তিনটি জ্যাকেট, একটি হাফ হাতা সোয়েটার, দু’টি শীতের টুপি ও মিন্টুর মোটর সাইকেলের কাগজপত্র পানিপাড়া ব্রিজের নিচে ফেলে যায়। এ ঘটনায় বিকাশের ডিএসএস ফয়সাল আহমেদ বাদি হয়ে ১৩ জানুয়ারী আলফাডাঙ্গা থানায় একটি মামলা করেন।

তিনি আরো বলেন, আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে জেলা গোয়েন্দা পুলিশ ও আলফাডাঙ্গা থানা পুলিশ গত শুক্রবার ঢাকা হতে প্রথমে শামীম শেখকে গ্রেপ্তারের পর তার দেয়া তথ্য অনুযায়ী দিদারকে আটক করা হয়। তাদের দু’জনের নিকট হতে তিন লাখ টাকা উদ্ধার হয়। এ ঘটনায় জড়িত আরো দু’জনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
নিউজনাউ/এনএইচএস/২০২১

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...
১২ ম্যাচ বাকি থাকতেই শিরোপার কাছে সিটিজেনরা-স্বাস্থ্যের গাড়িচালক মালেকের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি আজ-হালি দিয়ে দুইয়ে এমবাপ্পেরা-এসিআর বদলে আসছে এপিএআর-আরও একধাপ পেছালো জুভেন্টাস-রিয়ালকে টপকালো বার্সা তবুও নেই স্বস্তির দেখা-বরখাস্ত হলেন মিয়ানমারের জাতিসংঘ দূত-কারওয়ান বাজারে হাসিনা মার্কেটের আগুন নিয়ন্ত্রণে-টিভিতে আজ যত খেলা-'আন্দামানে উদ্ধার রোহিঙ্গাদের ফেরত নিতে বাধ্য নয় বাংলাদেশ'