আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ৬ লাখ টাকা ছিনতাই

 

সাভার প্রতিনিধি: আশুলিয়ায় স্বর্ণ ব্যবসায়ীর ২৪ লাখ টাকা ছিনতাইয়ের ১৫ দিনের মাথায় এবার ডিবি পুলিশ পরিচয়ে দুই ব্যবসায়ীকে তুলে নিয়ে মারধর করে ৬ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পরে তাদেরকে চন্দ্রা এলাকায় রাস্তার পাশে চোখ বেঁধে ফেলে রেখে পালিয়ে যায় ছিনতাইকারীরা। সেখান থেকে উদ্ধার হয়ে ভোক্তভোগী দুই ব্যবসায়ী আশুলিয়া থানায় হাজির হয়ে ঘটনাটি জানিয়ে রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এর আগে দুপুর সাড়ে ১২ টার দিকে আশুলিয়ার গনকবাড়ী ইপিজেড এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে ওই দুই ব্যবসায়ীকে তুলে নিয়ে যায় ছিনতাইকারীরা।

ভুক্তভোগী ব্যবসায়ীরা হলেন, মাদারীপুর জেলার শিবচর থানার মোঃ মোশারফ হোসেন ও মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার মোঃ হেলাল উদ্দিন। এদের মধ্যে মোশারফ ঢাকার লালবাগ এলাকায় থেকে পুরানো প্লাস্টিকের ব্যবসা করে এবং হেলাল আশুলিয়ার দক্ষিণ বাইপাইল এলাকায় ভাড়া বাসায় থাকেন।

ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ মোশারফ হোসেন ও মোঃ হেলাল উদ্দিন জানান, আশুলিয়ায় ইসলামী ব্যাংকের ইপিজেড শাখা থেকে টাকা তুলে রিক্সাযোগে কিছুদুর এগোতেই একটা সাদা রঙের প্রাইভেটকার তাদের গতিরোধ করে। পরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদেরকে জোরপূর্বক গাড়িতে উঠিয়ে চোখ মুখ বেঁধে মারধর শুরু করে ছিনতাইকারীরা। একপর্যায়ে তাদের কাছে থাকা ব্যাংক থেকে উত্তোলন করা নগদ ৫ লাখ ৬৮ হাজার টাকাসহ সাথে থাকা টাকাও ছিনিয়ে নিয়ে গাজীপুরের চন্দ্রা এলাকার অজ্ঞাত স্থানে ফেলে রেখে যায়। পরে সেখান থেকে উদ্ধার হয়ে আশুলিয়া থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীরা।

জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম নিউজনাউকে বলেন, ছিনতাইয়ের অভিযোগ পাওয়ার পর পরই তিনি তদন্ত শুরু করেছেন। এঘটনায় ছিনতাইকারীদের আটকের পাশাপাশি ছিনতাই হওয়া টাকা উদ্ধারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

প্রসঙ্গত, এর আগে গত ২৫ ডিসেম্বর আশুলিয়া থেকে এক স্বর্ণব্যবসায়ীকে ডিবি পরিচয়ে গাড়িতে তুলে ২৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এভাবে একের পর এক এমন ছিনতাইয়ের ঘটনায় উদ্বিগ্ন আশুলিয়াবাসী।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...
বেসরকারি হাসপাতালের সেবামূল্য নির্ধারণ করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী-ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল-দেশে করোনায় মৃত্যু ৮, নতুন শনাক্ত ৩৮৫-সংঘর্ষ, বর্জনে শেষ হলো পঞ্চম ধাপের ভোটগ্রহণ, চলছে গণনা-তামিম-রিয়াদরা দ্বিতীয় কোভিড টেস্টেও নেগেটিভ-মিয়ানমারে পুলিশের গুলিতে নিহত ৬-মমতাকে উৎখাতের হুঙ্কার দিয়ে ব্রিগেড শুরু-কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর-‘শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে সরকার বদ্ধপরিকর’-মূল্য সূচকের উত্থানে লেনদেন শুরু