alo
ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

হাটহাজারীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে বাড়ি ছাড়া করলো সন্তান

প্রকাশিত: ০৭ ডিসেম্বর, ২০২২, ১২:৩০ এএম

হাটহাজারীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে বাড়ি ছাড়া করলো সন্তান
alo

 

হাটহাজারী প্রতিনিধি: চট্টগ্রামের হাটহাজারীতে সন্তানের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। সম্পত্তির লোভে সন্তানদের যন্ত্রণা সহ্য করতে না পেরে বাবা ঘরছাড়া হয়েছেন। এঘটনায় ওই এলাকায় সমালোচনার ঝড় বইছে। 

ছেলেদের অত্যাচারে অতিষ্ঠ হতভাগা বৃদ্ধ বাবা (৬ ডিসেম্বর) মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন। তিনি পৌরসভার পূর্ব দেওয়াননগর কালাচাঁন ফকির বাড়ির মৃত আব্দুল মজিদের পুত্র মো. ইসহাক (৭৫)।

লিখিত অভিযোগে মো. ইসহাক জানান, আমি একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী। আমার অজান্তে বড় ছেলে মামুনুর রশিদ তার মা (আমার স্ত্রী) নুরজাহান বেগমের কাছ থেকে বিভিন্ন ছলনার আশ্রয় নিয়ে বসতভিটা তার নামে লিখে নেই। অবসরের পর থেকে আজ পর্যন্ত আমার ছেলেরা আমার কোন ধরনের খরচ বহন করে না। বরং সম্পত্তির লোভে আমার ছোট ছেলে মো. আইয়ুব (৩০) আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে। আইয়ুবের সহযোগী হিসেবে আমাকে আক্রমণ করে আমার মেয়ের ঘরের নাতি মো. জাবেদ আনোয়ার (২৬) ও মো. জাহেদুল ইসলাম (২২)। 

তিনি বলেন, জাবেদ উপজেলা ভূমি অফিস ও জাহেদ সরকারহাট ভূমি অফিসে চাকুরি করে। চাকুরির প্রভাব খাটিয়ে আমাকে নির্যাতন করতেছে এবং রাস্তাঘাটে হুমকি দিচ্ছে, কোথাও আমাকে সুযোগ মতো ফেলে জবাই করে লাশ গুম করে ফেলবে। 

তিনি আরো জানান, লজ্জায় বিষয়টি কাউকে জানাইনি। সন্তান ও নাতিদের অত্যাচারে পালিয়ে বেড়াচ্ছি। বর্তামানে আমার বয়স ৭৫ বছর। আমি নিরুপায় হয়ে প্রাণ নাশের হুমকি মাথায় নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছি। আমি সর্বস্ব হারিয়ে মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে আছি। মৃত্যুর পর আমার লাশ কোথায় দাফন হবে এই বিষয়ে আমি আজও জানি না।

এদিকে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল আলম নিউজনাউকে বলেন, বৃদ্ধ বাবাকে সন্তানেরা পিটিয়ে ঘর থেকে বের করে দেওয়ার অভিযোগ পেয়েছি। ঘটনাটি খুবই দুঃখজনক। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় পাঠানো হয়েছে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X