alo
ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মাদরসা ছাত্রকে বলাৎকার, প্রধান শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০২২, ০৬:২০ পিএম

মাদরসা ছাত্রকে বলাৎকার, প্রধান শিক্ষক গ্রেপ্তার
alo

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম  নগরের কোতোয়ালী থানা এলাকায় ১২ বছর বয়সী এক ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে এক মাদরাসার প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।​​​​​​​ 

বুধবার (২৩ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে নগরের জয়নাব কলোনি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার (ওসি) জাহেদুল কবীর। 

গ্রেপ্তার জোবাইর হোসেন (২৮) জয়নাব কলোনির হযরত জয়নাব হেফজুল কোরআন নুরানী মাদরসার প্রধান শিক্ষক। তার বাড়ি রাঙ্গুনিয়া উপজেলায়।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হাসান জানান, জয়নাব কলোনির আবাসিক মাদরাসাটিতে হেফজ ও বাংলা- দুই মাধ্যমে পড়ালেখা হয়। আক্রান্ত ছাত্রটি ওই মাদরাসায় থেকে হেফজ শ্রেণির পাশাপাশি বাংলা মাধ্যমে চতুর্থ শ্রেণিতে পড়ে।

গত ১১ নভেম্বর থেকে ২২ নভেম্বর পর্যন্ত প্রধান শিক্ষক জোবাইর হোসেন তাকে ফুসলিয়ে নিজের রুমে নিয়ে কয়েকবার যৌন নির্যাতন করে। নির্যাতনের ফলে মঙ্গলবার সকালের দিকে সে অসুস্থ হয়ে পড়ে। এরপর প্রধান শিক্ষক নিজেই তার বাবাকে ফোন করে ছেলের অসুস্থতার কথা জানিয়ে তাকে নিয়ে যাবার জন্য বলেন। বাসায় গিয়ে ছেলেটি তার মা-বাবাকে অসুস্থ হয়ে পড়ার কারণ জানায়। এরপর তার মা থানায় গিয়ে ওই শিক্ষককে আসামি করে মামলা দায়ের করেন।

এসআই মোমিনুল হাসান বলেন, ‘মামলা দায়েরের পর আমরা জয়নাব কলোনিতে তার অবস্থান শনাক্ত করে গত (মঙ্গলবার) রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে প্রধান শিক্ষককে গ্রেফতার করি। আক্রান্ত ছেলেটি জানিয়েছে- কখনও গা টিপে দেয়ার কথা বলে, আবার কখনও নাস্তা খাওয়ানোর কথা বলে বারবার নিজের কক্ষে ডেকে নিয়ে তাকে নির্যাতন করেছেন শিক্ষক জোবাইর। মঙ্গলবার সকালের দিকে সে অসুস্থবোধ করতে থাকে এবং বিষয়টি জোবাইরকে জানায়। তখন জোবাইর তার বাবাকে ফোন করে।’

কোতোয়ালী থানার (ওসি) জাহেদুল কবীর বলেন, ভুক্তভোগীর পরিবারের মামলার ভিত্তিতে বুধবার দুপুরে জয়নাব কলোনি থেকে শিক্ষক জোবাইরকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। গ্রেপ্তারের পর তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজনাউ/পিপিএন/২০২২


 

X