alo
ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২ খ্রিস্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

পুলিশ ফাঁড়ি থেকে ছিনিয়ে নেওয়া সেই 'মাদক কারবারি' ভাইসহ গ্রেপ্তার

প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০২২, ০৪:০১ এএম

পুলিশ ফাঁড়ি থেকে ছিনিয়ে নেওয়া সেই 'মাদক কারবারি' ভাইসহ গ্রেপ্তার
alo

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের চান্দগাঁও থানার কালুরঘাট ফাঁড়িতে হামলা করে ছিনিয়ে নেওয়া মাদক কারবারি হানিফ ও তার ভাই ইয়াছিনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগর পুলিশের গোয়েন্দা ইউনিট।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ১১টার দিকে ভাটিয়ারি এলাকায় ঢাকামুখী একটি বাস থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিউজনাউকে নিশ্চিত করেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান চৌধুরী।

তিনি বলেন, হানিফ ও ইয়াছিনকে গোয়েন্দা ইউনিট সীতাকুণ্ডের ভাটিয়ারী থেকে গ্রেপ্তার করেছে। সম্ভবত তারা নিজ এলাকা পটুয়াখালী অথবা ঢাকায় পালিয়ে যাচ্ছিল। তাদেরকে জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, গত ১৯ নভেম্বর সন্ধ্যায় ৯ নম্বর পুলের গোড়ায় হানিফ ও দেলোয়ার নামে দুই মাদক বিক্রেতাকে পাঁচ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে চান্দগাঁও পুলিশ ফাঁড়িতে নেওয়া হচ্ছিল। এ সময় কয়েকজন তৃতীয় লিঙ্গের মানুষ এবং মাদক বিক্রেতাদের সহযোগীরা মিলে পুলিশের ওপর হামলা চালায়। তারা হানিফ ও দেলোয়ারকে ছিনিয়ে নিয়ে যায়।

একপর্যায়ে তারা সড়ক অবরোধ করে পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপ করতে থাকে। চান্দগাঁও পুলিশ ফাঁড়িতে হামলা শুরু করে। তখন পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে। পুলিশের সঙ্গে সংঘাতে আহত হয়ে নাজমা নামে তৃতীয় লিঙ্গের একজনের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশের ওপর হামলা, ফাঁড়ি ভাঙচুরের ঘটনায় একটি এবং ইয়াবাসহ আটকের ঘটনায় আরেকটিসহ মোট দুটি মামলা করে পুলিশ। হামলা মামলায় এজহার নামীয় ১৪জন ও অজ্ঞাত ২১০ জনকে আসামি করা হয়। অন্যদিকে মাদক মামলায় হানিফ ও শরীফকে আসামি করা হয়েছে। আটক আটজনকে ইতোমধ্যে হামলা ও ভাঙচুর মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X